10508

মুরাদনগরে শিক্ষকদের পাশে ব্যবসায়ী সাইদ

মুরাদনগর প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনলাইনে ক্লাশ নেওয়া শিক্ষকদের পাশে দাঁড়িয়েছেন এক ব্যবসায়ী। তিনি হলেন- মুরাদনগর উপজেলার কামাল্লা গ্রামের কৃতি সন্তান কামাল উদ্দিন মোল্লার ছেলে ও বিশিষ্ট ব্যবসায়ী সাইদ মো: ওয়াস কুরুনী।

গত সোমবার (১৩ জুলাই) দৈনিক কালের কন্ঠের মুরাদনগর প্রতিনিধি আজিজুর রহমান রনি তাঁর ফেইজবুক পেইজে অনলাইনে ক্লাশ নেওয়া শিক্ষকের ছবি পোষ্ট করেন। সেই ছবিতে শিক্ষক যে মোবাইল ফোনে অনলাইন ক্লাশের ভিডিও ধারণ করছিলেন, সে মোবাইলটি একটি কাঠের মধ্যে রশি দিয়ে বাধাঁ ছিল। এমন দৃশ্য দেখে আপ্লুত হন ব্যবসায়ী সাইদ মো. ওয়াস কুরুনী। তিনি ব্যক্তিগত তহবিল থেকে নিজ উদ্যোগে অনলাইনে ক্লাশ নেওয়া শিক্ষকদের মাঝে মোবাইল স্ট্যান্ড (টিপোড) বিতরণ করেন।

ads

বৃহস্পতিবার দুপুরে মুরাদনগর প্রেসক্লাবে এসে সাংবাদিকদের মাধ্যমে বিভিন্ন শিক্ষকদের মাঝে মোবাইল স্ট্যান্ড (টিপোড) তুলে দেওয়া হয়।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইকরা এম.আই একাডেমির পরিচালক প্রভাষক ড. মনিরুজ্জামান, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি আজিজুর রহমান রনি, দৈনিক আমাদের সময় প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক মানব জমিন প্রতিনিধি আবুল কালাম আজাদ ও মাদরাসা শিক্ষক নজরুল ইসলাম প্রমুখ।

ads
ad

পাঠকের মতামত