9063

বুড়িচংয়ে ঈদ সামগ্রী ও মাংস বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ ফজলুর রহমানের ব্যক্তিগত তহবিল থেকে গত বৃহস্পতিবার ইউনিয়নের ৯ ওয়ার্ডের বিভিন্ন গ্রামে এবং প্রতিবেশীসহ করোনা সংক্রমণে গৃহ বন্দী কর্মহীন অসহায় ৯শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়া গত কয়েক দিন পূর্বে নিজ এলাকার হত দরিদ্র ও এতিম শিশুদের মাঝে গরু জবাই করে জন প্রতি ২ কেজি করে ২০০- ৩০০ শত জন মানুষকে মাংস বিতরণ করেন।

ঈদ উপহার খাদ্য সামগ্রী হল চাল ১০ কেজি, আলু ৩ কেজি, ছোলা বোট, চিনি, লবন, পেয়াজ, ডাল, সেমাই, গুড়ো দুধ, নগদ অর্থ ২শত টাকা করে বিতরণ করা হয়৷

ads

অপর দিকে গত (২৮ এপ্রিল) মাহে রমজানের শুরুতে তিনি (হাজী মোঃ ফজলুর রহমান’র) নিজ তহবিল থেকে ভারেল্লা উত্তর ইউনিয়নের ৯ ওয়ার্ড়ের ৮৫০ জন কর্মহীন অসহায় গরীব দুঃস্থদের মাঝে উপহার ইফতার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আখলাক হায়দার।

ads

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারেল্লা উত্তর ইউনিয়ন অাওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অালহাজ্ব মোঃ অাব্দুর রহমান রব, ইউনিয়ন অাওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মোঃ ফজলুর রহমান, ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ অালীফ রায়হান হামিদ, ইউনিয়ন অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক হাফেজ মোঃ নজরুল ইসলাম, অাওয়ামীলীগ নেতা মোঃ আবুল হাসেম, মোঃ হাবিবুর রহমান, মোঃ গোলাম মোস্তফা মেম্বার, ডা. মজিবুর রহমান, আব্দুল মান্নান, যুবলীগ নেতা ডা. মোঃ লীল মিয়া সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

ad

পাঠকের মতামত