8410

জাপানি সংস্থা কুমিল্লার ১ হাজার পরিবারের মাঝে বিতরণ করলেন খাদ্যদ্রব্য

নিউজ ডেস্ক: কুমিল্লার এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জাপানের একটি সংস্থা। সোমবার জেলার বিভিন্ন এলাকায় এ সব খাদ্য সামগ্রী বিতরণ করে মুশাসি বাংলাদেশ জাপান লিমিটেড নামের সংস্থাটি।

সংস্থাটির প্রতিনিধিরা জানান, রোববার থেকে রাতভর প্রতি পরিবারের জন্য খাবার সামগ্রী প্যাকেট করেন তারা। পরে তালিকা ধরে বিভিন্ন এলাকায় খাবার সামগ্রী নিয়ে পৌঁছে যান। প্রতিটি প্যাকেটে খাদ্য সামগ্রীর মাঝে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, এক লিটার তেল, এক কেজি পেঁয়াজ ও এক কেজি লবণ।

ads

সোমবার বেলা ১১টার দিকে প্রথমে কুমিল্লার ব্রাহ্মণপাড়ার দুলালপুর এলাকায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে দুপুরে নগরীর বাগিচাগাঁও এলাকায় ১০০ পরিবার, বিকেলে রেইসকোর্সে ২০০, কালিয়াজুড়িতে ১০০, সোয়াগাজীতে ১০০, মোগলটুলীতে ১০০, ক্যান্টনমেন্ট ডাকলা পাড়ায় ৫০ ও বরুড়ার ১০০ হোসেন পরিবারের মাঝে এ সব খাবার সামগ্রী বিতরণ করা হয়।

মুশাসি বাংলাদেশ জাপান লিমিটেড এর কান্ট্রি ম্যানেজার জিয়াউল হাসান বনি জানান, মুশাসি বাংলাদেশ জাপান লিমিটেড সব সময়ই বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা পোষণ করে আসছে। কোবিড-১৯ এর মত বৈশ্বিক সমস্যায় জাপান বাংলাদেশের সাথে রয়েছে। লকডাউনে বাংলাদেশে যারা গৃহবন্দী রয়েছেন মুশাসি বাংলাদেশ জাপান লিমিটেডের পক্ষ থেকে ওই রকম এক হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়েছে।

ads
ad

পাঠকের মতামত