7910

করোনা ভাইরাস: একজন মানবতার সেবক সেলিমা আহমাদ মেরি এমপি

নিজস্ব প্রতিবেদক: মানুষের কল্যানে নিবেদিত এক প্রান ও মানবতার নাম কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সাংসদ সেলিমা আহমাদ মেরি। তিনি তিতাস ও হোমনা উপজেলার মাটি ও মানুষের জন্য মানবতার জননী। এই অঞ্চলের মানুষ সেলিমা আহমদ মেরিকে এমপি হিসেবে পেয়ে যেন হারানো সবকিছু ফিরে পেলো। তিনি মানবতার বার্তা নিয়ে তিতাস-হোমনার মানুষের মাঝে আবির্ভূত হয়েছেন।

তিতাসের বিশিষ্ট সমাজসেবক এবং মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সেলিমা আহমাদ মেরী এমপিকে নিয়ে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন।

ads

জাহাঙ্গীর আলম আরও বলেন, করোনার প্রাদুর্ভাবে দেশের এই ক্রান্তিলগ্নে বেকার হওয়া অসহায় মানুষের পাশে দাঁড়ানো এমপিদের মধ্যে আমাদের এমপি সেলিমা আহমদ মেরি অন্যতম। সেলিমা আহমদ নিজের হাতে এলাকার গরীব এবং বেকার হয়ে পড়া অসহায় শ্রমিক পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী তুলে দিচ্ছেন এবং এলাকার শিশুদের জন্যও দুধ বিতরণ করছেন।

এছাড়া এমপি মহোদয়ের নির্দেশে তিতাস ও হোমনার নেতাকর্মীরা করোনা প্রতিরোধে অসহায় মানুষের জন্য দিন-রাত মাঠে কাজ করছেন। স্থানীয়ভাবে সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার। করোনা ভীতি আমাদের এমপিকে আটকাতে পারেনি। এলাকার মাটি ও মানুষের টানে ছুটে এসেছেন আমাদের দুই উপজেলায়।

ads

সোমবার (১৩ এপ্রিল) এমপি মহোদয়ের নির্দেশে এবং উপজেলা চেয়ারম্যান পারভেজ সরকারের তত্ত্বাবধানে সোমবার মজিদপুর ইউনিয়নের সাহাপুর গ্রামে ৩শত অসহায় বেকার শ্রমিক পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্য চাল, ডাল, তেল ও পেয়াজ বিতরণ করা হয়েছে।

ad

পাঠকের মতামত