7577

করোনা: অসহায়দের পাশে মাইজভাণ্ডারীয়া ও মইনীয়া যুব ফোরাম গাজীপুরের কুমন খানকা শরীফ

নিজস্ব প্রতিবেদক: অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে আঞ্জুমান-এ-রাহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া ও মইনীয়া যুব ফোরাম গাজীপুর সদর উপজেলার বাড়িয়া কুমন খানকা শরীফ।

মাইজভাণ্ডার শরীফের সাজ্জাদানশীন, সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী এর নির্দেশে, তার প্রতিষ্ঠিত সংগঠন মইনীয়া যুব ফোরাম দেশজুড়ে মানবতার জন্য কাজ করে যাচ্ছে।

ads

তারই ধারাবাহিকতায় আজ ৪ঠা এপ্রিল, ২০২০,চলমান সংকটময় পরিস্থিতিতে শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে মইনীয়া যুব ফোরাম, গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়ন কমুন খানকা শরীফ ।
মইনীয়া যুব ফোরাম গাজীপুর জেলার সাংগঠনিক সম্পাদক মো: সেকান্দর আলীর নেতৃত্বে এসময় মইনীয়া যুব ফোরাম, গাজীপুর সদর বাড়িয়া ইউনিয়নের কমুন খানকা শরীফের অন্যান্য নেতৃবৃন্দ বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন। আরো উপস্থিত ছিলেন খলিফা শাহ্জাহান সাহেব , গাজীপুর জেলার সদস্য, বাচ্ছু মিয়া সহ কমুন খানকা শরীফের সম্মানিত নেতৃবৃন্দ।

ads

এর আগে হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের মাধ্যমে দেশজুড়ে ৩০ টি জেলায় দেশজুড়ে ৩৫,০০০ পরিবারের মাঝে স্যানিটাইজার, স্যাভলন, হ্যান্ডওয়াশ, রুমাল, সাবান মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ এবং জনসচেতনতামূলক কার্যক্রম পালন করে আঞ্জুমান-এ-রাহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া ও মইনীয়া যুব ফোরাম।

ad

পাঠকের মতামত