5988

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে জমকালো ফিন ফেস্টের সমাপ্তি

কুবি প্রতিনিধি: জমকালো আয়োজনের মাধ্যমে পর্দা নামলো কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ আয়োজিত ‘ফিন ফেস্ট’র। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) বিকালে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে আলোচনা সভা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দুইদিন ব্যাপী এ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এর আগে সোমবার বিভাগটির ফিন্যান্স ক্লাবের উদ্যোগে নানা আয়োজনে ফিন ফেস্ট শুরু হয়। কেক কাটা ও শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

ads

সমাপনী অনুষ্ঠানে ফিন্যান্স ক্লাবের সভাপতি এমদাদুল হকের সভাপতিত্বে ও সরকার উম্মে সালমা জাহান উপমা এবং মো. হাফিজ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবীর চৌধুরী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগটির সভাপতি ফেরদৌসী জাহান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য এমরান কবীর চৌধুরী বলেন, ফিন্যান্স বিভাগ অত্যন্ত সুন্দরভাবে এই অনুষ্ঠানটির আয়োজন করেছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে এমন উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীরা পড়াশোনা করবে আমি এটাই চাই। এমন ইতিবাচক কাজের মধ্য দিয়ে সবাইকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অগ্রগতিতে কাজ করতে হবে।

ads

আলোচনা অনুষ্ঠানের পর ফেস্টে আয়োজিত বিভিন্ন সহশিক্ষা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এরপর বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ফেস্টের সমাপ্তি ঘটে।

দুই দিনব্যাপী এই ফিন ফেস্টের সার্বিক সহযোগিতায় ছিলো সামিকো ইন্টারন্যাশনাল এবং হোটেল গ্রেভারীন ইন্টারন্যাশনাল।

ad

পাঠকের মতামত