2287

কুমিল্লা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের মাসিক সভা এবং নির্বাহী কর্মকর্তা চৌধুরী আশরাফুল করিমের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা সদর উপজেলা পরিষদ সভা কক্ষে মাসিক সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রথমে কুমিল্লা আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুলের সভাপতিত্বে মাসিক সভায় উপজেলার সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়। উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়ন, বিশুদ্ধ খাবার পানির নিশ্চিতের জন্য টিউবওয়েল স্থাপন এবং সড়ক ও রাস্তাঘাট উন্নয়নে জবাবদিহিতাসহ প্রত্যেক বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন উপজেলার চেয়ারম্যনার এড. আমিনুল ইসলাম টুটুল।
মাসিক সভায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলার নির্বাহী কর্মকর্তা চৌধুরী আশরাফুল করিম, উপজেলার ভাইস চেয়ারম্যান মো. তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বকুল, উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. নাছিমা আকতার এবং ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দসহ উপজেলা প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি হওয়ায় মাসিক সভা শেষে নির্বাহী কর্মকর্তা চৌধুরী আশরাফুল করিম উপজেলার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় জানিয়ে বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যনার এড. আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান মো. তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বকুল, জগন্নাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইকবাল হাসান প্রমুখ।

ads
ad

পাঠকের মতামত