1634

আরব আমিরাতে যুবলীগের উদ্যোগে শোক দিবস পালিত

সংযুক্ত আরব আমিরাতে ইউএই যুবলীগের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় স্বরণ করেন নেতৃবৃন্দ।
শারজা আল হুদাইবিয়া রেস্টুরেন্টে সংযুক্ত আরব আমিরাত যুবলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সংযুক্ত আরব আমিরাত যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রকৌশলী সুবোধ চৌধুরী শিবুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন আইয়ুব আলি বাবুল।

ads

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সংযুক্ত আরব আমিরাত যুবলীগ দুবাই শাখার সভাপতি মোস্তফা কামাল শিমুল ও সাধারণ সম্পাদক জাহিদুল করিম চৌধুরী। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাজ উদ্দিন, ইউনুস গনি, কাজী মোহাম্মদ আলী ও এস এম শফিকুল ইসলাম শফিসহ সংযুক্ত আরব আমিরাত যুবলীগের বিভিন্ন প্রাদেশিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।
উক্ত আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু কে বিশ্ব বন্ধু (Friend of the world) হিসেবে উপাধী দেওয়ায় জাতিসংঘের প্রতি কৃতজ্ঞতা ও শোককে শক্তিতে পরিণত করে জননেত্রী শেখ হাসিনার ২০২১ এবং ২০৪১ সালের রূপকল্প বাস্তবায়নে কাজ করে যাবে বলে মন্তব্য করেন অথিতিবৃন্দ। সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ জন্মবার্ষিকী পালন করবে বলে সম্মত হোন সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ এবং বঙ্গবন্ধু পরিষদ।

ads
ad

পাঠকের মতামত