49

কুমিল্লায় গোলাবাড়িতে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে মাদক চোরাকারবারী নিহত

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় গোলাবাড়িতে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে মাদক চোরাকারবারী নিহত। রবিবার দিবাগত রাত ১টার দিকে জেলার সদর উপজেলার গোলাবাড়ি সীমান্ত এলাকার শাহাপুরে এ ঘটনা ঘটে। নিহত ওই মাদক ব্যবসায়ী সদর উপজেলার কোতয়ালী থানাধীন শাহাপুর দরগাহ এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে সেলিম মিয়া (৪৫)।
১০ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, সোমবার দিবাগত রাত ১টার দিকে গোলাবাড়ি সীমান্তের শাহাপুর দরগাহ মাদ্রাসার দক্ষিণে একটি নির্জন বাগানে অবস্থান নেয় টহলরত বিজিবি। এসময় মাদক চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে বিজিবিকে উদ্দেশ্য করে গুলি বর্ষণ শুরু করে। বিজিবি টহলদল সরকারী সম্পদ ও জানমাল রক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। বিজিবির গুলিবর্ষণের প্রেক্ষিতে মাদক চোরাকারবারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে  তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা এক জনকে এবং তার কোমড়ে পরিহিত লুঙ্গির সাথে মোড়ানো পলিথিনের ব্যাগ হতে ২০২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
লে. কর্ণেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, মাদক ব্যবসায়ী আহত হয়ে পড়ে থাকলে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে ময়না তদন্তের জন্য তাকে মর্গে প্রেরণ করা হয়।

ad

পাঠকের মতামত