49624

শাহরুখ খানের গান গাইলেন জন সিনা

বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ খান। গোটা বিশ্বজুড়েই রয়েছে যার অসংখ্য ভক্ত। পছন্দের তারকার জন্য তাদের নানা পাগলামোর গল্প প্রায়শই হয় খবরের শিরোনাম।

এবার তেমনই এক কাণ্ড ঘটলো। শাহরুখ খানের বিখ্যাত ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় একটি গান শোনা গেল রেসলিং তারকা জন সিনার কণ্ঠে। যে ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ads

মূলত, ভারতীয় রেসলার গুরব সিহরার সঙ্গে জিম করেন জন সিনা। সেখানেই উঠে আসে শাহরুখ প্রসঙ্গ। গুরব একজন শাহরুখ ভক্ত। পছন্দের তারকাকে নিয়ে জন সিনার সঙ্গেও আলাপচারিতায় মেতে ওঠেন তিনি।

এরই এক ফাঁকে একটি ভিডিও ধারণ করেন এই রেসলার। যেখানে শাহরুখ অনুরাগী হিসেবে জন সিনার কণ্ঠে একটি গান উপহার দেওয়ার চেষ্টা করেছেন তিনি।

ads

ভিডিওতে দেখা যায়, প্রথমে শাহরুখকে নিয়ে কিছু কথা বলেন গুরব। এরপর তার গলায় তোলেন ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় গান ‘ভোলি সি সুরত, আখো মে মাস্তি…’ গানটি।

জন সিনাও এসময় তাকে অনুসরণ করে গাইতে থাকেন শাহরুখের গান। বেশ সাবলীলভাবেই হিন্দি উচ্চারণ করতে দেখা যায় এই রেসলারকে। বিষয়টি দারুণ উপভোগ করেছেন শাহরুখ ভক্তরা।

অনেকেই জন সিনাকে ধন্যবাদ জানিয়েছেন। আবার অনেকেই বলেছেন, অভিনয় জগতের বাইরে রেসলিং জগতে জন সিনা তাদের প্রিয় তারকা। দু’জনকে একসঙ্গে একই ফ্রেমে দেখতে চাই।

ad

পাঠকের মতামত