41848

কুমিল্লায় রমজান উপল‌ক্ষে বাজার মনিটরিং, ২ প্রতিষ্ঠানকে জ‌রিমানা

নিউজ ডেস্ক: জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে (২২ মার্চ) কু‌মিল্লার সব‌চে‌য়ে বড় পাইকা‌রি বাজার চকবাজা‌রে রমজান উপল‌ক্ষে বি‌শেষ প্রচারণামূলক বাজার অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।

ads

এ সময় হ‌্যান্ড মাই‌কের মাধ‌্যমে ব‌্যবসায়ী ও ভোক্তা সাধারণ‌দের করণীয় ও পালনীয় বিষ‌য়ে স‌চেতন করা হয়। বাজার কমি‌টির নেতৃবৃন্দ‌কে সা‌থে নি‌য়ে লিফ‌লেট ও প‌্যাম্প‌লেট বিতরণ করা হয়। বাজারকে স্থি‌তিশীল রাখ‌তে সক‌লের সহ‌যো‌গিতা কামনা করা হয়।

ads

অ‌ভিযা‌নে অনু‌মোদনহীন প‌ণ‌্য বি‌ক্রির অ‌ভি‌যো‌গে মেসার্স শেরাটন এন্টারপ্রাইজ‌কে ২ হাজার টাকা এবং অন‌্যায‌্য মূ‌ল্যে মুরগী বি‌ক্রি করায় টিপু ব্রয়লার হাউজ‌কে সতর্ক ক‌রে ৩ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ডের অ‌ভি‌যো‌গে মোট দু‌টি প্রতিষ্ঠান‌কে সতর্ক ক‌রে ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয় এবং অন‌্যদের সতর্ক করা হয়।

বেলা ১১টা থে‌কে সহকার‌ী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নে জেলা স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ইসরাইল হো‌সেন, উপ‌জেলা স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর এ‌কে আজাদ, কু‌মিল্লা দোকান মা‌লিক স‌মি‌তির নেতৃবৃন্দ, চকবাজার পাইকা‌রি ব‌্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ, চকবাজার দৈ‌নিক ব‌্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ ও জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে থাকবে বলে জানান আছাদুল ইসলাম।

ad

পাঠকের মতামত