27513

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের সর্বোচ্চ খেতাব পেলেন কাজী আকরাম

ডেস্ক নিউজঃ স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট ও লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের সদ্য প্রাক্তন ইন্টারন্যাশনাল ডিরেক্টর কাজী আকরাম উদ্দিন আহমদ লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট ড. জুং উল চয় কর্তৃক সংগঠনটির সর্বোচ্চ খেতাব ‘অ্যাম্বাসেডর অব গুডউইল’-এ ভূষিত হয়েছেন। ২০১৮ থেকে ২০২১ মেয়াদে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের ইন্টারন্যাশনাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালনকালে আকরাম আন্তর্জাতিক পরিমণ্ডলে তার অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ এই খেতাবে ভূষিত হন।

সুদীর্ঘ ৪৩ বছরেরও অধিক সময়কাল লায়নিজমে সম্পৃক্ত মানবহিতৈষী আকরাম ২০১৮ সালে বিশ্বের দুই শতাধিক দেশের লায়ন নেতৃবৃন্দের অংশগ্রহণে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিত লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের ১০১তম ইন্টারন্যাশনাল কনভেনশনে ইন্টারন্যাশনাল ডিরেক্টর পদে নির্বাচিত হন।

ads

উল্লেখ্য, লায়ন কাজী আকরাম উদ্দিন আহমদ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের একজন সদস্য ও শিল্প ও বাণিজ্য উপ- কমিটির চেয়ারম্যান এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্- এর প্রাক্তন চেয়ারম্যান। সমাজসেবক, বিদ্যানুরাগী ও শিল্পপতি লায়ন কাজী আকরাম উদ্দিন আহমদ অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের সাথেও প্রত্যক্ষভাবে জড়িত।

ads
ad

পাঠকের মতামত