22700

আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন বলিউডের ‘মুন্নাভাই’খ্যাত তারকা সঞ্জয় দত্ত। সামাজিকমাধ্যমে নিজেই ছবি শেয়ার করে একথা জানিয়েছেন ‘সঞ্জু’।

নিজের জীবনের এই বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে সঞ্জয় লেখেন, সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়ে আমি সম্মানিত বোধ করছি।

ads

প্রসঙ্গত, ২০১৯ সালে দীর্ঘমেয়াদী রেসিডেন্ট ভিসার নতুন নিয়ম চালু করেছিল আমিরাত প্রশাসন।

সেই নিয়মের আওতায় আমিরাতে বিদেশিরা থাকতে পারবেন, পড়াশোনা বা কাজ করতে পারবেন, নিজস্ব কোম্পানি খুলে ব্যবসাও করতে পারবেন। পাঁচ বা দশ বছরের জন্য এই ভিসা দেওয়া হয়।

ads

তারপরে তার মেয়াদ নিজে থেকেই পুনর্নবীকরণ হয়ে যায়। পিএইচডি ডিগ্রির মালিক, ডাক্তার, ইঞ্জিনিয়ার এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বরা দশ বছরের গোল্ডেন ভিসার যোগ্য।

এমনিতেই সঞ্জয়ের স্ত্রী মান্যতা এবং দুই ছেলে-মেয়ে শাহরান ও ইকরা দুবাইতেই থাকে। কাজ না থাকলে বলিউড তারকাও সেখানে পরিবারের সঙ্গে সময় কাটান। ক্যান্সারজয়ী হওয়ার পরও দুবাইয়েই বিশ্রামে ছিলেন অভিনেতা। সঞ্জয় দত্তের এই অর্জনে বেজায় খুশি তার বড় মেয়ে ত্রিশালা দত্ত। সঞ্জয় ও তার প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশালা। আমেরিকায় থাকেন ৩৩ বছরের তরুণী। সঞ্জয়ের পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে ত্রিশালা লেখেন, ‘তোমাকে দারুণ দেখতে লাগছে বাবা! খুব ভালোবাসি তোমায়। ’

দূরে থাকলেও সঞ্জয় এবং তার পরিবারের সঙ্গে ত্রিশালার ভালো সম্পর্ক। সামাজিকমাধ্যমে কিছুদিন আগেই নিজের জীবনের নারীদের ছবি দিয়েছিলেন সঞ্জয়। যাতে মা নার্গিস, স্ত্রী মান্যতা, দুই বোনের পাশাপাশি দুই মেয়ে ইকরা এবং ত্রিশালার ছবিও শেয়ার করেছিলেন ‘সঞ্জু’।

ad

পাঠকের মতামত