22703

অর্থমন্ত্রীর স্বপ্নের উপজেলা লালমাইকে মডেল করতে চাই নবাগত ইউএনও অজিত দেব

নিজস্ব প্রতিবেদক: মাননীয় অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপির স্বপ্নের ‘লালমাই’ কে মডেল উপজেলায় রুপান্তর করতে চাই। মন্ত্রী মহোদয়ের নির্দেশনায় পুরো উপজেলাকে ঢেলে সাজানো হবে। পরিকল্পিত উন্নয়ন করা হবে। গ্রামে পৌঁছে যাবে নগরের ছোঁয়া। সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন। তবে এই মহাযজ্ঞের জন্য সকলকে একযোগে কাজ করতে হবে। প্রশাসনকে সহযোগিতা করতে হবে। লালমাই উপজেলার নবাগত নির্বাহী অফিসার অজিত দেব গত ২৩ মে দুপুরে লালমাই প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

এরআগে গত ২০ মে তিনি এই উপজেলায় যোগদান করেন। ওইদিন তাকে আনুষ্ঠানিকভাবে বরণ করেন সদ্য সাবেক অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ইউএনও শুভাশিষ ঘোষ। পরে তাকে ফুলেল শুভেচ্ছা জানান লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব ও লালমাই উপজেলায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা।

ads

২২ মে সকালে ইউএনওকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাগমারা ২০ শয্যা হাসপাতালের আরএমও ডাঃ মোঃ আনোয়ার উল্যাহ, লালমাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল হক আমিন ও লালমাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন।

ads

২৩ মে দুপুরে ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানান লালমাই প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ শাহজাহান মজুমদার ও সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেনের নেতৃত্বে অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়া সকল ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকেও ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
৩১ তম বিসিএস (প্রশাসন) এর মাধ্যমে সরকারি চাকরিতে যোগদান করা অজিত দেব এর আগে ফেনীর সোনাগাজীতে উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করেছেন। তার গ্রামের বাড়ী জেলা চাঁদপুর। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিষয়ে অর্নাসসহ মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন।

ad

পাঠকের মতামত