49039

হাসপাতালে ভর্তি রাজবধূ কেট মিডলটন

আন্তর্জাতিক ডেস্ক: রাজা চার্লসের জ্যেষ্ঠপুত্র যুবরাজ উইলিয়ামের স্ত্রী কেট মিডলটন হাসপাতালে ভর্তি হয়েছেন। বাকিংহাম রাজপ্রাসাদ সূত্রে জানানো হয়েছে, কেটের পেটে একটি অস্ত্রোপচার করা হয়েছে, এ কারণে তাকে ১৪ দিনের জন্য হাসপাতালে থাকতে হবে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ads

এক বিবৃতিতে বাকিংহাম রাজপ্রাসাদ জানায়, স্থানীয় সময় মঙ্গলবার ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স অফ ওয়েলস উইলিয়ামের ৪২ বছর বয়সী স্ত্রী কেট মিডলটনকে লন্ডনের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়, “কেটের অস্ত্রোপচার সফল হয়েছে এবং আশা করা হচ্ছে যে তিনি সুস্থ হয়ে দেশে ফিরে আসার আগে দশ থেকে চৌদ্দ দিন হাসপাতালে থাকবেন।”

ads

এ সময় ক্লিনিকের বাইরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। তবে অস্ত্রোপচারের সময় কেটের সঙ্গে তার স্বামী যুবরাজ উইলিয়াম থাকতে পারেননি বলে সূত্রের খবরে বলা হয়েছে। কেটের তিন সন্তানকেও নিয়মমাফিক স্কুলে পাঠানো হয়েছে।

কেনসিংটন প্যালেস বুধবার আরও জানায় যে, “কেটের বর্তমান চিকিৎসা পরামর্শ এবং সুস্থতার উপর ভিত্তি করে ইস্টারের পরে তিনি তার দায়িত্বে ফিরে আসার সম্ভাবনা রয়েছে।“

বিবৃতিতে আরও বলা হয়, “ডাচেস অব ওয়েলস তার আসন্ন কর্মতালিকা স্থগিত করার জন্য সংশ্লিষ্ট সকলের কাছে দুঃখ প্রকাশ করেছেন। তিনি যত তাড়াতাড়ি সম্ভব কাজে ফিরে আসার জন্য উন্মুখ।”

 

ad

পাঠকের মতামত