44978

মেরীন সারভেয়র্স এসোসিয়েশন অফ বাংলাদেশ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: মেরীন সারভেয়র্স এসোসিয়েশন অফ বাংলাদেশ (এফবিসিসিআই অধিভুক্ত) এর বার্ষিক সাধারণ সভা শনিবার (২৯ জুলাই) চট্টগ্রামস্থ বেস্ট ওয়েস্টার্ন হোটেলের নোংগর মিলনায়তনে অনুষ্ঠিতে হয়।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্যাপ্টেন মাহফুজুল ইসলাম।

ads

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসোসিয়েশনের জ্যেষ্ঠ সদস্য ক্যাপ্টেন আলতাফ হোসেন।

সভায় বিগত বছরের কার্যবিবরনী তুলে ধরেন এসোসিয়েশন এর জেনারেল সেক্রেটারি ক্যাপ্টেন শাখাওয়াত হোসেন এবং অর্থ বিবরনী তুলে ধরেন ফিন্যান্স সেক্রেটারি ইঞ্জিনিয়ার মোহাম্মদ খালেকুজ্জামান।

ads

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন এলিট মেরিন সার্ভেয়ার ক্যাপ্টেন জিল্লুর রহমান।

সভায় মেরিন সার্ভে সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

ক্যাপ্টেন মাহফুজুল ইসলামকে প্রেসিডেন্ট, ক্যাপ্টেন ফসিহুর রহমানকে ভাইস প্রেসিডেন্ট, ক্যাপ্টেন মোহাম্মদ সাখাওয়াত হোসাইনকে জেনারেল সেক্রেটারী, ক্যাপ্টেন মোহাম্মদ এরশাদুল আলমকে এসিসট্যান্ট জেনারেল সেক্রেটারী, ইঞ্জিনিয়ার মনজুর আহমদকে ফাইনান্স সেক্রেটারী, ক্যাপ্টেন আবু নাসের মোহাম্মদ আবদুল্লাহ মজুমদারকে এসিসট্যান্ট ফাইনান্স সেক্রেটারী, ক্যাপ্টেন জিল্লুর রহমান ভূঁইয়া, ক্যাপ্টেন মোঃ তৌহিদুল ইসলাম ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ খালেকুজ্জামানকে কার্যকরী সদস্য মনোনীত করে ৯ সদস্য বিশিষ্ট ২০২৩-২০২৫ সেশনের কার্যকরী পরিষদ ঘোষনা করা হয়।

নতুন কমিটি কে পরিচয় করিয়ে দেন প্রেসিডেন্ট ক্যাপ্টেন মাহফুজুল ইসলাম।

এছাড়া ঢাকা ও খুলনা অঞ্চলের নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট যথাক্রমে ক্যাপ্টেন সৈয়দ আমির আহমদ এবং ক্যাপ্টেন জাহিদুল হক পদাধিকারবলে কার্যকরী পরিষদের সদস্য হন।

উল্লেখ্য, গত ১৭ জুন ২০২৩ তারিখ দেশ-বিদেশে অবস্থানরত সদস্যদের প্রত্যক্ষ ভোটে এসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। দেশের জাতীয় আমদানী-রপ্তানী বাণিজ্য ও শিপিং সেক্টরে মেরীন সারভেয়র্স এসোসিয়েশন অফ বাংলাদেশ নিয়মিতভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে।

ad

পাঠকের মতামত