43038

ক্রীড়া সংগঠক তাপস বাউল পরলোকে

ডেস্ক রিপোর্ট: কুমিল্লার ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ যোশেপ তাপস বাউল (৭১) আর নেই। শনিবার বিকেল ৪টা ৪৫ মিনিটে ঢাকায় মীরপুরে মেয়ে ফ্লোরেন্স সুমি বাউল এর বাসভবনে পরলোকগমন করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার (৩০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টা থেকে ১ ঘটিকার মধ্যে তার মরদেহ কুমিল্লার সি ডি প্যাথ হাসপাতালের বিপরীতপাশে তার নিজস্ব বাসভবনে আনা হবে। আগামীকাল বিকেলে ৪টা থেকে ৫টার দিকে রেসকোর্স খৃস্টান কবরস্থানে তার বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

ads

উল্লেখ্য, গতবছর ২৪ ডিসেম্বর স্ট্রোক করে অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসা সেবা নিয়ে কিছুটা সুস্থ হয়ে উঠছিলেন। মেয়ের বাসায় রেখেই চিকিৎসা চলছিল। গত ২৫ এপ্রিল শরীর হিমোগ্লোবিন সল্পতার কারনে তাকে বাড়ডেম হাসপাতালে চিকিৎসার ব্যবস্হা করা হয়। রক্তে হিমোগ্লোবিন মান মাত্রায় পৌঁছাতে বিকেল ৪.৩০ মিনিটে তাপস বাউলকে আজ বাসায় নিয়ে আসা হয়। বাসায় পৌছানোর পর বিকেল ৪টা ৪৫ মিনিটের সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার জন্ম হয়েছিল ১৯৫২ সালের ২৯ এপ্রিল। আর মৃত্যুর তারিখটি ২০২৩ সালের ২৯ এপ্রিল।

মৃত্যুকালে যোশেপ তাপস বাউল ভাই ফিলিপ মৃদূল বাউল (অস্ট্রেলিয়া প্রবাসী), মেয়ে ফ্লোরেন্স সুমি বাউল, ছেলে ক্লেরী রবিন বাউল এবং স্ত্রী রত্না বাউলকে রেখে গেছেন।

ads

সারা জীবন খেলাধুলার সঙ্গেই কাটিয়েছেন তিনি। সব শ্রেণি পেশার কাছে ক্রীড়া সংগঠক হিসেবে জনপ্রিয় ছিলেন তিনি।

ad

পাঠকের মতামত