42521

সাবেক মন্ত্রী মতিন খসরু ও সাবেক এমপি ইউনূস স্মরণে দোয়া মাহফিল

বুড়িচং প্রতিনিধি: সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এবং কুমিল্লা-৫ আসনের সাবেক এমপি ও শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. ইউনূসের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুড়িচং-ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যান সমিতি বপেসক্ এর আয়োজনে রোববার ঢাকাস্থ পল্টন কমিউনিটি সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা-৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান।

ads

অনুষ্ঠানে সভাপতির আসন গ্রহণ করেন মাহবুব হোসেন সভাপতি বপেকস্।

এ সময় উপস্থিত ছিলেন প্রয়াত নেতা আব্দুল মতিন খসরু’র ছেলে আবদুল মোনেম ওয়াসেফ, আব্দুল মতিন খসরুর ছোট ভাই অ্যাডভোকেট আব্দুল মমিন ফেরদৌস, প্রয়াত এমপি অধ্যক্ষ মোঃ ইউনুসের ছেলে বদরুল হাসান লিটন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মারুফ আহমেদ মনসুর, ব্রাক্ষণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল বারী, বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী, ডঃ ছানোয়ার জাহান, ডাঃ এম জি আজম, ডাঃ তুহিন আহমেদ, ব্রাহ্মণপাড়া- বুড়িচং সংবাদের সম্পাদক প্রকাশক এস এ লাভলুসহ ঢাকাস্থ বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ads

সংগঠনের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন উপস্থিত সকলেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ধন্যবাদ জানান বপেকস্ এর কার্যকরী কমিটির সদস্যগনকে ও পৃষ্ঠপোষক, উপদেষ্টা গনকে সার্বিক সহযোগিতা করার জন্য।

তিনি আরও বলেন পবিত্র মাহে রমজান মাসে প্রয়াত নেতা আব্দুল মতিন খসরু ও সাবেক এমপি অধ্যক্ষ মোঃ ইউনুসের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা করেন।

কুমিল্লা -৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান বলেন, প্রয়াত সাবেক আইন মন্ত্রী আব্দুল মতিন খসরু বুড়িচং – ব্রাহ্মণপাড়া জনপদের সকল মানুষের জন্য কাজ করে গেছেন। তেমনি ভাবে অধ্যক্ষ মোঃ ইউনুস ও কাজ করেছেন। তবে দুই নেতা সকল মানুষের হৃদয়ে সারা জীবন থাকবেন। দুই নেতার মধ্যে একটি গভীর সম্পর্ক ছিল যার ফলে সকল মানুষ তাদের কে শ্রদ্ধা করতেন। তিনি আরও বলেন প্রয়াত নেতাদের সাথে দীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক জীবনের সম্পর্ক নিয়ে স্মৃতি চারণ করেন। তিনি আরও বলেন আমাদের কে প্রয়াত নেতাদের জীবন থেকে শিক্ষা নিয়ে আগামী দিন গুলি কাটানোর আহবান জানান।

ad

পাঠকের মতামত