42426

কুবি নেত্রকোনা স্টুডেন্ট’স এসোসিয়েশনের নেতৃত্বে বিশ্বজিৎ-ওয়াসিম

নিউজ ডেস্ক: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আঞ্চলিক সংগঠন নেত্রকোনা স্টুডেন্ট’স এসোসিয়েশন এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল ) সংগঠনের সাবেক সভাপতি সাআদ ইবনে সাঈদ ও সাধারণ সম্পাদক সজিব সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৭৩ সদস্যের এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী বিশ্বজিৎ সরকার এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী ওয়াসিম খান।

ads

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন নাহিদ হাসান রাজু, মিজানুল ইসলাম সজল, মারুফ হোসেন সরকার, তৃপ্তি রাণী দাস, মাহফুজ আলাম, সালমা আক্তার স্বর্ণা।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন রনি মন্ডল, জয়, সুমন মিয়া, কামাল আরিয়ান নুর, এনামুল হক,তানভীর আহম্মেদ, মাহবুব হোসেন, ইমন আকন্দ, রাখেশ দাস, সোহাগ আহম্মেদ, শাকিল আহম্মেদ, রন্টি চন্দ্র সরকার, তোফাজ্জাল হোসেন, মামুন খান, রোমান আহম্মেদ, তাহরিমা আক্তার তৃশা, সৃষ্টি, সাজিয়া আফরিন সিনথিয়া, শাহরিয়ার আলম, নাজমুল হুদা ও তোফিক ইসলাম।

ads

সাংগঠনিক সম্পাদক পদে ফারজানা রুপা, সজীব চন্দ্র দাস, তামিম মিয়া, পারভিন খাতুন, শাহিন আলম, তানভীর আহম্মেদ, এইচ এম পিয়াস, ফাহিম মোরশেদ, বায়েজিদ হাসান, সাবিকুন্নাহার ডলি, ফাহিম মোনতাসির, নাজ-ই-নুর আনিশ, তৌফিকুল ইসলাম রনি, সজিব প্রিয় ও আরিয়ান।

দপ্তর সম্পাদক সাদির আহমেদ, ক্রিড়া সম্পাদক এমদাদুল হক,প্রচার বিষয়ক সম্পাদক তাসমিয়া হক অনন্যা এবং ছাত্রী বিষয়ক সম্পাদক খাদিজা।

উল্লেখ্য, নতুন এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

ad

পাঠকের মতামত