42359

দাউদকান্দি উপজেলা বিএনপির আহ্বায়ক লতিফ ও সদস্য সচিব জাহাঙ্গীর

নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) দাউদকান্দি উপজেলা শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (৫ এপ্রিল) সন্ধ্যায় কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক মো. আক্তারুজ্জামান সরকার ও সদস্য সচিব এএফএম তারেক মুন্সি স্বাক্ষরিত ৪১ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে এমএ লতিফ ভূঁইয়াকে আহবায়ক ও ভিপি মো. জাহাঙ্গীর আলমকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- আলহাজ্ব জসিম উদ্দিন আহমেদ, সাইফুল ইসলাম ভূঁইয়া, আহমদ হোসেন তালুকদার, এমএ সাত্তার, মো. মাহবুব হোসেন মোহন, মো. শাহজাহান সরদার, আলাউদ্দিন আল আজাদ, মজিবুর রহমান মজিব, হেলাল ইসহাক, আনোয়ার হোসেন, মো. শাহ জালাল, মো. শাহ আলম, মো. কামাল হোসেন, এনামুল হক তালুকদার সফর, অ্যাডভোকেট ফরিদা ইয়াসমিন, মো. ইব্রাহিম খলিল, মাইনুল ইসলাম ঢালী, মো. সাইফুল ইসলাম ও আজমুলুর রহমান নিপুন।

ads

কমিটির সদস্যরা হলেন, একেএম সামসুল হক, আলহাজ্ব আবুল হাসেম, মো. হুমায়ুন কবির সরকার, মিঞা মো. শফিকুর রহমান, সিরাজুল ইসলাম পাটোয়ারী, সালাউদ্দিন ভূঁইয়া, সফিকুল ইসলাম মাস্টার, জাহাঙ্গীর আলম মিয়াজী, মো. আবদুল আউয়াল, আল এমরান খান, মো. কামাল হোসেন, তসলিম আহমেদ, মো. মিজানুর রহমান, আবদুল বারেক সরদার, আকতারুজ্জামান খোকন, জহিরুল হক মুক্তার, মো. মোরশেদ আলম, মো. মহসিন মিয়া, মো. নূরুল আমিন মোল্লা ও আবদুল মতিন।

অনুমোদিত কমিটিকে আগামী দুই মাসের মধ্যে উপজেলার সব ইউনিয়নের পুরনো কমিটি ভেঙ্গে নতুন কমিটি করার নির্দেশনার কথা উল্লেখ করা হয়েছে।

ads
ad

পাঠকের মতামত