32499

মন্নতে শাহরুখের সাথে সৌদি আরবের মন্ত্রী, দেখা মিলল সলমন আর অক্ষয়েরও!

বিনোদন ডেস্কঃ অভিনেতা শাহরুখ খান আমন্ত্রণ জানিয়েছিলেন সোদি আরবের রেড সি ফেস্টিভ্যালের চেয়ারম্যান মোহাম্মদ আল তুর্কিকে নিজের বাড়ি মন্নতে। সোশ্যাল মিডিয়ায় আল তুর্কি নিজেই একটি সেলফি শেয়ার করে নিয়েছেন। শাহরুখের সাথে তোলা ছবিতে তাঁদের দু’জনকেই হাসতে দেখা গিয়েছে।

ছবিতে শাহরুখকে দেখা গেল সাদা টি-শার্ট আর নীল ডেনিমে। আল তুর্কি পরেছিলেন কালো পোশাক। ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘রমজানের শুভেচ্ছা ভারত থেকে, আমার ভাই শাহরুখের সাথে’। নিজের পোস্টের লোকেশনে মন্নত-কে ট্যাগ করেছেন।

ads

সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রী বাদের বিন ফারহান আলসাউদ-ও ছবি শেয়ার করেছেন শাহরুখের সাথে। শাহরুখ খান, সইফ আলি খান, সলমন খান, অক্ষয় কুমারের সাথে ছবি শেয়ার করেছেন তিনি। যদিও এটা স্পষ্ট নয় ছবিটা মন্নতে তোলা নাকি! শুধু েই মিটিংয়েও শাহরুখের পোশাকের রং এক– সাদা টি-শার্ট, আর ডেনিম।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তিনি লিখেছেন ‘বলিউড তারকাদের সঙ্গে বিশ্ব চলচ্চিত্র ও আন্তঃসাংস্কৃতিক সম্পর্ক স্থাপনের ব্যাপারে একটা খুব সুন্দর এবং গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে পেরে আমি খুবই আনন্দিত।’

ads

সইফ আলি খানকে গোলাপি টি- শার্ট এবং ডেনিম জিন্সে, অক্ষয় কুমারকেএকটি সাদা শার্ট এবং ট্রাউজার্সে ও সলমন খানকে একটি কালো শার্ট প্যান্ট পরে দেখা গিয়েছে সৌদি মন্ত্রীর ছবিতে।

সুত্রঃ হিন্দুস্তান টাইমস

ad

পাঠকের মতামত