31652

ব্যাংকক থেকে অস্ট্রেলিয়া পৌঁছেছে শেন ওয়ার্নের মরদেহ

স্পোর্টস ডেস্কঃ থাইল্যান্ডের ব্যাংকক থেকে অস্ট্রেলিয়ায় পৌঁছে গেল শেন ওয়ার্নের মৃতদেহ। মৃত্যুর ছয় দিন পর ফিরল দেহ। ডং মুয়াং বিমানবন্দর থেকে যাত্রা শুরু করার ৮ ঘন্টা পর মেলবোর্নের এসেনডন ফিল্ডস বিমান বন্দরে অবতরণ করল বিশেষ চার্টার্ড বিমান।

৫২ বছর বয়সী এই ক্রিকেট তারকাকে শ্রদ্ধা জানাতে মেলবোর্নের বিমানবন্দরে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য এবং ভক্তরা। সাদা গোলাপ হাতে বিমানবন্দরে অপেক্ষামান ছিলেন ওয়ার্নের মা। এছাড়াও মরদেহ গ্রহণ করতে সেখানে উপস্থিত ছিলেন তার ব্যক্তিগত সহকারি হেলেন নোলান।

ads

বিমানবন্দরে হাতে সাদা গোলাপ নিয়ে ওয়ার্নের অপেক্ষায় তার মা

ads

আগামী ৩০ মার্চ সন্ধ্যায় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে রাষ্ট্রীয় মর্যাদায় ওয়ার্নের অন্ত্যেষ্টিক্রিয়া হবে। অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশগ্রহণের সুযোগ দিতে কিছুদিনের মধ্যেই টিকিট ছাড়া হবে। এ বিষয়ে এক বিবৃতিতে ভিক্টোরিয়া রাজ্যের সরকার প্রধান ড্যানিয়েল এন্ড্রুস বলেন, ‘আগামী ৩০ মার্চ সন্ধ্যায় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে একটি স্মারক অনুষ্ঠানে শেন ও আমাদের রাজ্যে (প্রতি) তার অবদান এবং তার খেলাকে শ্রদ্ধা জানাতে পারবেন ভিক্টোরিয়ানরা।’

আশা করা যাচ্ছে, শেন ওয়ার্নকে বিদায় জানাতে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ১ লাখ মানুষের সমাগম হবে। গত শুক্রবার থাইল্যান্ডে কোহ সামুই দ্বীপের একটি ভিলাতে ছুটিতে কাটাতে গিয়ে আকস্মিক মৃত্যু ঘটে ৫২ বছর বয়সী ওয়ার্নের।

ad

পাঠকের মতামত