31015

সাংবাদিক আসাদুল হক বাবু স্মরণে শোক সভা ও দোয়া

ডেস্ক রিপোর্টঃ দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও কুমিল্লা রিপোর্টার্স  ইউনিটির সদস্য মরহুম মোঃ আসাদুল হক বাবুর শোক সভা ও মিলাদ দোয়া বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও এই অনুষ্ঠানে  কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য জহিরুল হক রাসেলের মরহুম পিতা, সাংবাদিক মাহাবুব আলম বাবুর মরহুম পিতা ও সাংবাদিক মামসাদ কবীরের মরহুম পিতা ও  মোহনা টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক তাওহিদ মিঠুর মরহুম পিতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরাণ থেকে তেলোয়াত করেন মাওলানা মোঃ কাউসার আহমেদ।

ads

শোক সভায়  মরহুম মোঃ আসাদুল হক বাবুর  কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা মহানগর কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিঠু, মরহুম মোঃ আসাদুল হক বাবুর  চাচাতো ভাই মোঃ মাসুম, মরহুম মোঃ আসাদুল হক বাবুর মামা সাংবাদিক শান্তানু হাসান খান, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, দি আওয়ার টাইম পত্রিকার জেলা প্রতিনিধি  মাহাবুব আলম বাবু, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির বিজ্ঞান ও প্রযুত্তি বিষয়ক সম্পাদক  ও দৈনিক ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদ পত্রিকার  সম্পাদক সৈয়দ আহমেদ লাভলু, দৈানক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক মোঃ জসিম উদ্দিন কনক, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক দেশ প্রতিক্ষণ ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন, সাপ্তাহিক সমতটের কাগজ এর প্রতিনিধি ওমর কাইয়ুম পলাশ।

বক্তরা গভীর শোক প্রকাশ করে বলেন, সাংবাদিক মরহুম মোঃ আসাদুল হক বাবু ছিলেন সবসময় শান্ত শিষ্ট ও  স্বল্পভাষি প্রকৃতির মানুষ।

ads

বক্তারা আসাদুল হক বাবুর আত্মার শান্তি কামনা করেন। পরে মহান আল্লাহ র কাছে মরহুমদের আত্মার শান্তি ও জান্নাত কামনা করে মিলাদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ কাউছার আহমেদ।

অনুষ্ঠানে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি সদস্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত