23245

মুরাদনগরে ড. কিশোর এর নামে অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ডক্টর আহসানুল আলম কিশোরের নামে মিথ্যা বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন করেছে উপজেলার সর্বস্তরের জনগণ। সোমবার (৭ জুন) সকাল ১১ টায়  মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জ বাজারের পাশে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
এর আগে মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ ও জামে মসজিদের একটি অযু খানা নির্মাণ কাজের প্রকল্প নিয়ে গত (৫ জুন) মুরাদনগর উপজেলা শ্রমিকলীগের কথিত সহ সভাপতি মুন্সি মহসিন  উদ্দিন  ডক্টর কিশোরের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে।
উক্ত সংবাদ সম্মেলনে মুন্সি মহসিন ডক্টর কিশোর আলমকে  ষড়যন্ত্র করে  রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করার জন্য  বিভিন্ন মিথ্যা অপবাদ ও বানুয়াট তথ্য দিয়ে  মুরাদনগরের জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন।
প্রকল্পটির আরেক অংশীদার জাকারিয়া বলেন,  মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ মসজিদের মুসল্লীগণের  অযু করতে অনেক অসুবিধা হওয়ায় ২০১৯ সালে উপজেলা পরিষদের  চেয়ারম্যান  নিজ তহবিল ও উন্নয়নমূলক তথা (টি আর) থেকে  আমাদেরকে কাজ করতে বলেন এবং আমাদের কাজ শেষে আমাদের কাজের পাওনা টাকা বুঝিয়ে দেন।
মানববন্ধনে মুরাদনগর থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আতিকুর রহমান হেলাল বলেন, আমাদের মুরাদনগর উপজেলার পরিষদের চেয়ারম্যান মহোদয় একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ কোন কুচক্রীমহল উনার গায়ে কাদা লাগাতে পারবেনা আজ মুন্সি মহসিন উদ্দিন যাদের প্ররোচনায় মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক কথা বলছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আগামীদিনে যদি কেহ এমন মিথ্যাচার করে তা হলে আমরা তা শক্তহাতে দমন করবো এবং আমাদের মান হানি হলে আমরা আইনি ব্যবস্থা নিব। এসময় আরো বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মিজানুর রহমান,মুরাদনগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত, সদস্য মোঃ সোহরাব,দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম, সহ সভাপতি জাকারিয়া সরকার, লুৎফর রহমান, বাঙ্গরা বাজার থানা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব জামান চৌধুরীসহ আরো অনেকে।
এ বিষয়ে মুরাদনগর উপজেলার পরিষদের (সি এ) ইকবাল হোসেন বলেন, যদি মুন্সি মহসিন উদ্দিনের আর্থিক হিসাব থাকে তাহলে তিনি যেন যাবতীয় কাগজপত্রাদিসহ উপজেলা পরিষদে আসেন। আমার জানামতে এ ধরনের কোন প্রকল্পের অনুমোদন দেওয়ার নিয়ম মুরাদনগর উপজেলা পরিষদে হয়নি।

ad

পাঠকের মতামত