8870

ব্রাহ্মণপাড়ায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে যৌথ অভিযান

নিজস্ব প্রতিবেদক: করোনা একটি সংক্রমিত ভাইরাস। এই ভাইরাস সারা বিশ্বে আজ মহামারীতে রূপ নিয়েছে। ইতিমধ্যে কুমিল্লা জেলায়ও করোনায় আক্রান্ত ব্যাক্তির সংখ্যা দিন দিন বাড়ছে। নিজেকে ও পরিবারকে করোনা সংক্রমণ থেকে বাঁচাতে আপনারা সবাই নিজ নিজ ঘরে অবস্থান করুন। অযথায় ঘর থেকে বের হয়ে ঘুরা ফেরা করবেনা। অপ্রয়োজনীয় ঘুরা ফেরা করে আমাদের কঠোর হতে বাধ্য করবেন না। আপনারা যার যার ঘরে থাকুন। আপনি সুস্থ্য থাকুন, অন্যকেও সুস্থ্য রাখুন।

গতকাল শুক্রবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদর বাজার, ধন্যদৌল, বড়ধুশিয়া, চান্দলা, মিরপুর ও মাধবপুর বাজারসহ বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ সেনাবাহিনী যৌথ প্রচার অভিযান কালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী এসব কথা বলেন।

ads

এসময় তিনি বলেন, নিজেকে সুরক্ষিত রাখা এই সময়ে সবচেয়ে জরুরি। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। বারবার হাত ধোয়ার অভ্যাস করুন। তবে সবচেয়ে ভালো হয় সংক্রমণ থেকে বাঁচতে বাড়িতে থাকা।
দিনব্যাপী প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। অভিযানে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার সামাদ এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত