8561

রমজানে অসহায়দের পাশে ইফতার নিয়ে থাকবে কুমিল্লা জেলা ছাত্রলীগ 

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রুবেল হোসেন এর  উদ্যোগে মাসব্যাপী ছিন্নমূল অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হবে। তারই ধারাবাহিকতায় রমজানের ৫ম দিনে নগরীর কান্দিরপাড় টাউন হল মাঠে অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের  সভাপতি আবু তৈয়ব অপি,  সহ-সভাপতি বেলাল হোসাইন মানসু , উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আসিফ হাসান মজুমদার, জেলা ছাত্রলীগ নেতা শরিফ, শিহাব , মেজবাসহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
যুগ্ম সাধারণ সম্পাদক এম রুবেল হোসেন বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন ছোট কর্মী, আমার নিজ উদ্যোগে প্রতিদিন অসহায় মানুষের জন্য ইফতার সামগ্রী বিতরণ করবো। এই মহামারীতে  আমাদের প্রিয় নেত্রী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সব অসহায় পরিবারের মাঝে দাঁড়িয়েছে, আপার এই কাজ কে সম্মান জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ শাখার নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। যতদিন লকডাউন থাকবে আমি যতটুকু পারি অসহায় পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করে যাবো। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি। অবশেষে সবার উদ্দেশ্য বলবো- আপনারা যারা বিত্তবান রয়েছেন দয়াকরে এই মহামারীর সময় অসহায় মানুষের পাশে দাঁড়ান। এই রমজানে অসহায় পরিবারের পাশে থাকলে আল্লাহ রহমত পাবেন। টাকা পয়সা থাকবে না, শুধু অসহায় মানুষদের দোয়া মৃত্যুর পরও থাকবে।
তিনি আরও বলেন, আমরা ইতিমধ্যে পুরো কুমিল্লায় ৪ হাজার হ্যান্ড গ্ল্যাভস, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার এবং টানা ১০ দিন কুমিল্লা শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় ৫ থেকে ৬ হাজার পরিবারকে ফ্রি সবজি বিতরণ করেছি এবং আর্থিক ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এই কার্যক্রম চলমান থাকবে এবং রমজান মাস জুড়ে অসহায় মানুষদের ইফতার দেওয়ার কাজও চলবে। যেখানেই অসহায়রা ইফতার পাচ্ছে না, আমরা দক্ষিণ জেলা ছাত্রলীগ কে  কারো মাধ্যমে জানালে তাদের ইফতার পৌঁছে দিবো।

ad

পাঠকের মতামত