8557

কুমিল্লা ১০ বিজিবি’র অভিযানে ১২ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের মাদকদ্রব্যসহ আটক-৩

প্রেস বিজ্ঞপ্তি: কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধীনস্থ আমানগন্ডা বিওপির টহলদল অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলাধীন সীমান্ত মেইন পিলার ২১০৬ হতে আনুমানিক ০২ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে “আমানগন্ডা ক্লাব” নামক স্থান হতে ০৩ কেজি গাঁজা (১০,৫০০/-), বাংলাদেশী নগদ ৬,৫০০/- টাকা এবং ০১ টি মোটর সাইকেলসহ (১,৩০,০০০/-) ০১ জন মাদক চোরাকারবারী মোঃ রুবেল হোসেন (২২), পিতা-মোঃ আবুল কালাম, গ্রাম-বসন্তপুর, পোষ্ট-বাতিসা, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা’কে আটক করে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর একটি অভিযানে শাহপুর পোষ্টের টহলদল অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলাধীন সীমান্ত পিলার ২০৮৪/৪-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “শাহপুর” নামক স্থান হতে ০১ বোতল ফেন্সিডিলসহ (৪০০/-) ০১ জন মাদক সেবনকারী মোঃ ইব্রাহীম (২০), পিতা-মৃত জাহের আলী, গ্রাম-বরুড়া, পোষ্ট+থানা-বরুড়া, জেলা-কুমিল্লা’কে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২১ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

ads

অন্য একটি অভিযানে যশপুর বিওপির টহলদল অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলাধীন সীমান্ত পিলার ২০৮৯/১-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “ধনপুর” নামক স্থান হতে ০১ বোতল ফেন্সিডিলসহ (৪০০/-) ০১ জন মাদক সেবনকারী মোঃ আক্তার হোসেন (২০), পিতা-মোঃ আঃ মোমিন, গ্রাম-সোনাইছড়ি, পোষ্ট-বালুরচর, থানা-সদর দক্ষিণ, জেলা-কুমিল্লা’কে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান এবং ৫০০/- টাকা অর্থ জরিমানা করা হয়েছে। এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৯৬ বোতল ফেন্সিডিল (৩৮,৪০০/-), ০৫ বোতল মদ (৭,৫০০/-), ০১ কেজি গাঁজা (৩,৫০০/-) এবং ৩৫১৫ টি ইয়াবা ট্যাবলেট (১০,৫৪,৫০০/-) টাকা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

আটককৃত মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ১২,৫১,৭০০/- (বার লক্ষ একান্ন হাজার সাতশত) টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

ads
ad

পাঠকের মতামত