49870

৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে অংশ নিতে কুমিল্লা জেলা দল গঠন

ডেস্ক রিপোর্ট: ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে অংশ নিতে যাওয়া কুমিল্লা জেলা ক্রিকেট দল গঠন করা হয়েছে। এছাড়াও কুমিল্লা জেলা দলের জার্সি উন্মোচন করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লা জেলা দলে ডাক পাওয়া খেলোয়াড়, কোচ ও ম্যানেজার সহ সকলকে আনুষ্ঠানিক বিদায় জানান কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

এসময় রোমেন খেলোয়াড়দের সাথে কথা বলেন জেলা দলের খেলোয়াড়দের খোঁজ খবর নেন। তিনি খেলোয়াড়দের মনযোগ দিয়ে প্রতিটি খেলায় নিজেদের নৈপুন্য তুলে ধরার পরামর্শ দেন। পরে তিনি কুমিল্লা জেলা দলের খেলোয়াড়, কোচ কর্মকর্তাদের সাথে গ্রুপ ছবি তুলেন।

ads

এসময় ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক খায়রুল আলম সোহাগ, যুগ্ম সম্পাদক বাদল খন্দকার, কোষাদক্ষ আল আমিন ভূইয়া, সদস্য দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লা জেলা দলের কোচ ওয়াসেল উদ্দিন, জেলা কোচ হাবিব মোবাল্লোগ জেমস।

শনিবার সকালে কুমিল্লা ছাড়বে কুমিল্লা জেলা দলের খেলোয়াড়রা। ৩ মার্চ রাঙ্গামাটির সাথে প্রথম ম্যাচ খেলেবে কুমিল্লা জেলা দল। ৬ মার্চ শেরপুর ও ৯ মার্চ কক্সবাজারের সাথে খেলবে কুমিল্লা জেলা দল।

ads
ad

পাঠকের মতামত