49048

ঢাকায় অপহৃত কলেজছাত্রী কুমিল্লায় উদ্ধার

নিউজ ডেস্ক: রাজধানীর ডেমরা থেকে অপহৃত একাদশ শ্রেণির এক ছাত্রীকে কুমিল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ২ অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে তাদের আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। এদিন ভুক্তভোগী মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠায় পুলিশ।

ads

গ্রেপ্তাররা হলো- কুমিল্লার নাঙ্গলকোট থানার কান্দাল গ্রামের আবুল হোসেনের ছেলে মো. আব্দুল্লাহ আল মামুন (২৩) ও তার সহযোগী একই এলাকার আলমগীরের ছেলে শুভ মজুমদার (২৪)। এ ঘটনায় গত বুধবার রাতে গ্রেপ্তারদের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা দায়ের করেন অপহৃত মেয়েটির বাবা।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) বলেন, মেয়েটি কোনাপাড়ায় একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়াশোনা করত। কলেজে যাওয়া আসার পথে প্রায়ই গ্রেপ্তার মামুন মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করে আসছিল। তার প্রস্তাব বারবার প্রত্যাখ্যান করায় একপর্যায়ে ক্ষিপ্ত হয় মামুন। পরে গত ১১ জানুয়ারি পূর্বপরিকল্পিতভাবে মামুন ও শুভ কলেজ থেকে বাসায় ফেরার পথে মেয়েটিকে অপহরণ করে। এ ঘটনায় অনেক খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে তার বাবা ডেমরা থানায় বিষয়টি অবগত করেন।

ads
ad

পাঠকের মতামত