48423

বিশ্বকাপের শোক কাটিয়ে সুখবর দিলেন বিরাটপত্নী আনুশকা

বিনোদন ডেস্ক: সব টুর্নামেন্টে অপরাজেয় থেকেও বিরাট কোহলিদের হাতছাড়া হয়েছিল ভারত বিশ্বকাপ। ১৯ নভেম্বর আহমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে একদিনের ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ খেলতে নেমেছিল ভারত।

রোহিত শর্মার নেতৃত্বে ‘ব্লু ব্রিগেড’-এর হাতেই উঠবে বিশ্বকাপ— এই আশায় বুক বেঁধেছিলেন ভারতীয় সমর্থকরা। কিন্তু সেই স্বপ্ন পূরণ হয়নি ভারতীয়দের।

ads

বিশ্বসেরা শিরোপার কাছাকাছি গিয়েও অসিদের দাপটে হাতছাড়া হয় সেই কাপ। মাঠের মাঝে বিরাট কোহলির বিমর্ষ মুখ দেখে মন ভেঙেছিল অনুরাগীদের।

অন্যদিকে গ্যালারিতে ছল ছল চোখে দেখা মিলেছিল আনুশকা শর্মাকে। সেদিনের পর সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেদের দূরত্ব বজায় রেখেছিলেন বিরুশকা ।

ads

মাঝে কিছু পেশাগত দায়বদ্ধতা ও নিজেদের বিবাহবার্ষিকী উদ্যাপন ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে আর তেমনভাবে সক্রিয় থাকতে দেখা যায়নি এ তারকা দম্পতিকে।

তবে বিশ্বকাপ ফাইনালের এক মাস পর ফিরলেন অনুশকা। ফিরে এসেই সুখবর দিলেন নায়িকা! গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় জল্পনা— দ্বিতীয় বার সন্তানসম্ভবা হচ্ছেন আনুশকা।

এদিকে আগে থেকেই গুঞ্জন ছিল বিশ্বকাপের পরেই নাকি সামাজিক যোগাযোগমাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা করবেন এ তারকা দম্পতি। তা আর হয়নি। ভারত বিশ্বকাপ হারার পর নিজেদের এক প্রকার গুটিয়ে নিয়েছিলেন এ তারকা দম্পতি। তবে ১৯ ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় একটি নতুন পোস্ট করেন আনুশকা । সেই ভিডিও দেখেই অনুরাগীদের ধারণা— ইঙ্গিতে হলেও নিজের দ্বিতীয় বার মা হওয়ার জল্পনায় সিলমোহর দিয়েই দিলেন নায়িকা।

কয়েক মাস আগে মুম্বাইয়ের এক ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখা গিয়েছিল আনুশকাকে। যদিও আনুশকার অনুরোধে সেই সময় তার কোনো ছবি প্রকাশ করা হয়নি। তার পর থেকে বিভিন্ন সময়ে নায়িকাকে ঢিলেঢালা পোশাকে দেখা গেছে।

সতর্কভাবেই এমন রঙের পোশাক বেছেছেন অভিনেত্রী, যাতে তার শারীরিক গঠনে পরিবর্তন সেভাবে ক্যামেরায় ধরা না পড়ে।

গুঞ্জন আছে, সন্তান ভূমিষ্ঠ না হওয়া পর্যন্ত নাকি তা নিয়ে প্রকাশ্যে কথা বলতে চান না আনুশকা। আনুষ্ঠানিক ঘোষণা না করলেও ইঙ্গিতে কি এতদিনের জল্পনাতেই সিলমোহর দিলেন তিনি? কৌতূহল অনুরাগীদের মধ্যে।

ad

পাঠকের মতামত