41716

কুমিল্লা সদর দক্ষিণ ও চৌদ্দগ্রাম হতে ২৪ কেজি গাঁজাসহ আটক ৪

নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন আশ্রাফপুর এলাকায় (১৭ মার্চ) সকালে বিশেষ অভিযান পরিচালনা করে ১৪ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাবের সদস্যরা। আটক মাদক ব্যবসায়ী হলোঃ নারায়নগঞ্জ জেলার সদর থানার সৈয়দপুর আমিন নগর গ্রামের মোঃ ছাদেক আলী এর ছেলে মনির হোসেন (৩০)।

পৃথক অন্য আরেকটি অভিযানে (১৭ মার্চ) রাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন কাশিপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ গাঁজা’সহ তিনজন মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটক মাদক ব্যবসায়ীরা হলেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সমসপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে ওমর ফারুক (২০), একই থানার গিত্তাশাল গ্রামের মৃত সেলিম এর ছেলে শাহ আলম সজিব ওরফে আরিয়ান এবং রফিক মিয়া এর ছেলে ইমরান হোসেন (১৯)।

ads

র্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক উপপরিচালক মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ নারায়নগঞ্জ, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র্যা বের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত