38533

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় শিশু ও নারীসহ নিহত ৩

নিউজ ডেস্কঃ কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সা যাত্রী দুই নারী ও এক শিশু নিহত হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে। ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইন-চার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

ads

ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছে। ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে একটি কন্যা শিশু মারা গেছে। আহত ৩ জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কা জনক। আমরা ঘাতক বাস ও পিকআপকে চিহ্নিত করার চেষ্টা করছি।

প্রত্যক্ষদর্শী বাস যাত্রী জালাল উদ্দিন রিমন জানান, কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিক্সাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতিতে বাস পিছন থেকে ধাক্কা দেওয়ার পর পিছন থেকে অপর একটি পিকআপ চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু ঘটে। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ads

নিহতদের মধ্যে চান্দিনা মাধাইয়া এলাকার তন্নী (২০) নামের এক যাত্রীর পরিচয় পাওয়া গেলেও তাৎক্ষনিকভাবে অপর নারী যাত্রী ও শিশুর (৩) পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত সিয়াম, রাজিয়া ও জাহিদ নামের ৩ জনকে কাবিলা ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় পুলিশ।

ad

পাঠকের মতামত