29177

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বুড়িচংয়ে আলোচনা সভা

নিউজ ডেস্ক: আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল ৩টায় কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে অবস্থিত বুড়িচং দরবার শরীফের উদ্যােগে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালী পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন বুড়িচং দরবার শরীফের পীর হযরত মাওলানা আবদুল জব্বার।

প্রধান অতিথি ছিলেন, গাউছিয়া ইসলামিক মিশন, কুমিল্লার চেয়ারম্যান, বিশিষ্ট লেখক ও সংগঠক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বুড়িচং উপজেলা শাখা।

ads

তরুণ ইসলামী মিডিয়া ব্যক্তিত্ব মুফতি মাওলানা মোঃ রেজাউল করিম নিজামীর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বুড়িচং ফকির বাড়ি কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধ্যক্ষ মুহাম্মদ শহিদুল ইসলাম, বুড়িচং দরবার শরীফের কোষাধ্যক্ষ আলহাজ্ব আবদুল ছাত্তার, দরবার শরীফের শাহজাদা মোহাম্মদ উল্লাহ , হাফেজ মুহাম্মদ আবদুর রউফ,মাওলানা মুহাম্মদ জাকির হোসেন, সাংবাদিক সাইফুল ইসলাম ও মোঃ তোফায়েল আহমেদ।

ads

আলোচনা শেষে বুড়িচং রহিমা খাতুন বালিকা মাদরাসার থেকে ঝড় বৃষ্টি অতিক্রম করে একটি র‌্যালী উপজেলার প্রদান সড়কগুলো প্রদক্ষিণ করে পুনরায় বুড়িচং দরবার শরীফের গিয়ে মিলাদ,দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।

ad

পাঠকের মতামত