24008

কুমিল্লা উত্তর জেলা আ’লীগের বর্ধিত সভা সফল করতে ব্যাপক প্রস্তুতি

নিউজ ডেস্ক: কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় ৩ নেতার আগমন উপলক্ষে দলীয় নেতাদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। তাই স্বাস্থ্যবিধি মেনে বর্ধিত সভাটি সফল করতে ব্যাপক প্রস্তুতি হাতে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় মুরাদনগর উপজেলা সদরের নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এ সভা হওয়ার দিনক্ষণ ধার্য করা হয়েছে।

সভায় আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি প্রধান অতিথি, বিশেষ অতিথি জাতীয় সংসদের চিফ হুইপ ও চট্টগ্রাম বিভাগীয় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর বর্ধিত সভায় উপস্থিত থাকার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার স্বাক্ষরিত একটি চিঠি কমিটির নেতা-কর্মীদের মাঝে বিলি করা হয়।

ads

কেন্দ্রিয় নেতাদের আগমন ও বর্ধিত সভা সফল করতে মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মঙ্গলবার দুপুরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিনের সঞ্চালনায় আলোচনায় অংশ নেয়, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক নাইয়ুম খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব সেলিম সরকার, সেচ্ছাসেবকলীগ নেতা খাইরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার, যুগ্ম আহ্বায়ক আশ্রাফুল ইসলাম মেম্বার, বাঙ্গরা বাজার থানা কৃষকলীগের আহবায়ক আবু মুছা আল কবির, যুগ্ম আহবায়ক আবুবকর সবুজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিন, সাধারণ সম্পাদক হাফিজ খান, বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগের সভাপতি আবুল কাশেম, উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মুন্সী মহসীন উদ্দিন আহম্মেদ ও উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল প্রমুখ।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন বলেন, বর্ধিত সভায় কেন্দ্রীয় ৩ আওয়ামীলীগ নেতা উপস্থিত থাকার সম্মতি প্রকাশ করেছেন। স্বাস্থ্যবিধি মেনে সু-শৃঙ্খল ভাবে সভা করার জন্য যাবতীয় কার্য ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। সভায় ছয় এমপিসহ কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত থাকবেন। এই বর্ধিত সভাকে ঘিরে উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তি আরো মজবুত ও গতিশীল হবে বলে আশা করছি।

ads
ad

পাঠকের মতামত