43237

গণস্বাস্থ্য ট্রাস্টি বোর্ড ও কেন্দ্রসহ বিভিন্ন সংস্থার যৌথ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: সাভার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালের মিটিং রুমে গতকাল ‘গণস্বাস্থ্য ট্রাস্টি বোর্ড সদস্যদের এবং গণস্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন সংস্থার পরিচালনা পর্ষদের সদস্যদের সমন্বয়ে গুরুত্বপূর্ণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন অধ্যাপক আলতাফুন্নেছা। উপস্থিত ছিলেন ও আলোচনায় অংশগ্রহণ করেন ট্রাস্টি ডা. মো. নাজিমুদ্দিন আহমেদ, ট্রাস্টি সন্ধ্যা রায়, ট্রাস্টি ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ, ট্রাস্টি ডা. কনা চৌধুরী, অধ্যাপক ডা. মেজবাহ উদ্দীন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, গণস্বাস্থ্য কেন্দ্রের সিনিয়র পরিচালক ডা. রেজাউল হক, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক গবেষণা ডা. তারিকুল ইসলাম, গণস্বাস্থ্য বেসিক কেমিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক মীর আব্দুল নকীব, গণস্বাস্থ্য ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল ইসলাম, গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল ইসলাম, সাভার গণস্বাস্থ্য হাসপাতালের পরিচালক ডা. গিয়াস উদ্দিন, গণস্বাস্থ্য কেন্দ্রের এইচআর পরিচালক আকলিমা খাতুন, কৃষি সমবায় পরিচালক রঞ্জন কুমার মিত্র, ভূমি কর্মকর্তা এসএম মহিবুল্লাহ মহিউদ্দিন, মো. আব্দুস সালাম, গণমুদ্রণের নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ উদ্দিন আহম্মেদ, গ্রামীণ টেক্সটাইলের ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ ভূইয়া, ব্যবস্থাপক (অর্থ) রাজিব মুন্সি, মান উন্নয়ন ব্যবস্থাপক ড. মোশরেকা খাতুন প্রমুখ।

ads

সভার শুরুতে প্রয়াত ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তার জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়। আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ও কর্মকর্তারা বলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি মরহুম ডা. জাফরুল্লাহ চৌধুরীর অসমাপ্ত কাজ ও তার রেখে যাওয়া স্বপ্নগুলো বাস্তবায়নের মধ্য দিয়ে এগিয়ে নেয়া সবার মূল লক্ষ্য।

ads
ad

পাঠকের মতামত