40842

কুমিল্লায় কালিবাড়ী মন্দিরের সম্পত্তি দখলের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার:নিউজ ডেস্ক: কুমিল্লায় কালিবাড়ী মন্দিরের সম্পত্তি দখলের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে হিন্দু সম্প্রদায়ের লোকজন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে জানাযায়, কুমিল্লা মহানগরীর বজ্রপুর মৌজার ছাতিপট্টি এলাকায় অবস্থিত ছাতিপট্টি দশভূজা কালিবাড়ী মন্দিরের সম্পত্তি লুনঠনের অভিযোগ করা হয়েছে হারাধন আচার্যের বিরুদ্ধে। অভিযুক্ত হারাধন আচার্যের বিচারদাবীতে শনিবার ১১ ফেব্রæয়ারী বিকেলে ছাতিপট্টি এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় সচেতন হিন্দুসমাজের সর্বস্তরের মানুষ।

ads

শান্ত জুয়েলারীর মালিক স্বপন কুমার সাহার নেতৃত্বে ও উপস্থাপনায় এই মানববন্ধন চলাকালে হিন্দু সম্পত্তি রক্ষার দাবীতে শতশত হিন্দু নারী পুরুষ মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধন চলাকালে ছাতিপট্টি দশভূজা কালিবাড়ী মন্দিরের সম্পত্তি লুনঠনকারী হারাধন আচার্যের বিচারদাবী করে এবং হিন্দু দেবত্ত সম্পত্তি রক্ষার দাবীতে বক্তব্য রাখেন কুমিল­া জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সফিউল আহমেদ বাবুল, এডভোকেট মানিক ভৌমিক, সাবেক ছাত্রনেতা আনিসুর রহমান, তপু চৌধুরী, আবদুল আজিজ, জাগো হিন্দু পরিষদের সাধারণ সম্পাদককিশোর চন্দ্র দাস, ইশকন সদস্য রূপচন্দ্র ব্রহ্মচারী, বাসনা রানী সরকার, আলপনা মজুমদার, রুবেল চক্রবর্তি, স্বর্ণ শিল্পী সমিতির সদস্য মোঃ বিল­াল হোসেন। মানববন্ধন শেষে তারা নগরীতে মিছিল করে।

ads
ad

পাঠকের মতামত