40151

ইভিএম নিয়ে নতুন ষড়যন্ত্র করছে সরকার: খন্দকার মোশাররফ

নিউজ ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘সংবিধানে তত্ত্বাবধায়ক সরকার বিএনপি নেত্রী খালেদা জিয়া স্থাপন করেছিলেন। এ তত্ত্বাবধায়ক সরকারের জন্য তৎকালীন সময়ে শেখ হাসিনা আন্দোলনও করেছিলেন। তিনি তখন বলেছিলেন নির্দলীয় সরকার ছাড়া নিরপেক্ষ নির্বাচন সম্ভব না। তিনি তত্ত্বাবধায়ক সরকার বাতিল করে নিজ সরকারের অধীনে একবার বিনা ভোটে, আরেকবার দিনের ভোট রাতে করে ক্ষমতায় এসেছেন। এখন আবার ইভিএম নিয়ে নতুন ষড়যন্ত্র শুরু করছেন।’

আজ রোববার বিকেলে কুমিল্লায় বিএনপির ১০ দফা ও রাষ্ট্র কাঠামো মেরামতে রূপরেখার ব্যাখ্যা শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। এ কর্মশালার আয়োজন করে কুমিল্লা মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।

ads

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন উর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সায়েদুল হক সাইদ।

এ সময় বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আহাম্মদ, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক মো. আক্তারুজ্জামান সরকার, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু, সদস্য সচিব ইউছুফ মোল্লা টিপু সহ বিএনপির বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত