33676

কুমিল্লায় জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস পালিত

নিউজ ডেস্কঃ “নিশ্চিত করি শোভন কর্মপরিবেশ, সমৃদ্ধ হবে বাংলাদেশে” এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস পালিত হয়েছে কুমিল্লায়।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর,  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কুমিল্লার অধীনে  বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় কুমিল্লা শিল্পকলা একাডেমি থেকে একটি র্র্যালী বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন মোঃ শাহাদাত হোসেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কুমিল্লা , প্রকৌশলী মামুন-অর-রশিদ উপ মহাপরিদর্শক (ডিআইজি) কুমিল্লা, মোহাম্মদ মনিরুজ্জামান উপপরিচালক রেজিস্টার অব ট্রেড ইউনিয়ন্স আঞ্চলিক  শ্রম দপ্তর কুমিল্লা, এস এম সাঈদ আলম, মোঃ আশিকুর রহমান, মোঃ জহিরুল ইসলাম, মোহাম্মদ কামরুল হাসান, সায়মা নাসরিন শ্রম অধিদপ্তর কুমিল্লা।
এছাড়াও জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন সভাপতি আলমগীর হোসেন খান ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, বাবলু, কোষাধক্ষ্য, আনোয়ার হোসেন লিটন  নির্বাচিত সদস্য কার্যকরী কমিটির  সহ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কুমিল্লা ও জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত