31086

কুমিল্লায় ফুটবল প্রশিক্ষণের সমাপণী ও সনদপত্র বিতরণ

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলায় ৫ (দিন) ব্যাপী বালক (অনুর্দ্ধ-১৫) ফুটবল প্রশিক্ষণ ও প্রতিভাবান খেলোয়াড় বাছাইয়ের সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২১-২২ এর আওতায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে “জাতীয় পর্যায়ে শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল বালক (অনুর্দ্ধ-১৫) ২০২২” উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় দল গঠনের নিমিত্তে কুমিল্লা জিলা স্কুল হল রুমে রবিবার (২০ ফেব্রুয়ারি ) ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার জনাব সুমন কুমার মিত্রের সভাপতিত্বে সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষক রাশেদা আক্তার, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের লাইসেন্স প্রাপ্ত ফুটবল প্রশিক্ষক মোঃ তুহিন, মোঃ আবুল কালাম আজাদ, ¯^পন কুরি এবং কুমিল্লা জেলা ফুটবল দলের প্রশিক্ষক জনাব সুভাষ দাস সহ সংশ্লিষ্টরা।

ads

জেলা ক্রীড়া অফিসার জানান, বিভিন্ন উপজেলা হতে ২৪ জন প্রতিভাবান ফুটবল খেলোয়াড় জেলা পর্যায়ের এ প্রশিক্ষণ কর্মসুচিতে অংশগ্রহণের করে এবং এর মধ্যে থেকে ৫ জন খেলোয়াড় চট্রগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রশিক্ষণ ও বিভাগীয় দল গঠনের জন্য প্রেরণ করা হয়েছে। তারা হলো বুড়িচং উপজেলার মোঃ লোকমান হোসেন, আদর্শ সদর উপজেলার মোঃ আনিসুর রহমান রাফি, সিটি কর্পোরেশন এলাকার গোলাম রাব্বানী মেসি, দাউদকান্দি উপজেলার কাইয়ুম আহম্মেদ এবং মোঃ শাকিল আহম্মেদ।

কুমিল্লার এ সকল খেলোয়াড় চট্টগ্রাম বিভাগীয় দলের অনুশীলন ও বাছাই কার্যক্রমে অংশগ্রহণ করবে। আগামী ২৩ ফেব্রুয়ারি,২০২২ ইং হতে থেকে ঢাকা শারীরিক শিক্ষা কলেজ, মহম্মদপুর মাঠে“ শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্দ্ধ-১৫) ২০২২” অনুষ্ঠিত হবে।

ads
ad

পাঠকের মতামত