20201

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ফুটবল সিলেটকে হারিয়ে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

নিউজ ডেস্ক: বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ২০২০ এর ফুটবল ইভেন্ট (পুরুষ) প্রতিযোগিতা কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ফাইনালে সিলেট জেলা দলকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

তৃতীয় স্থান নির্ধারনী অপর ম্যাচে সাতক্ষীরা জেলা দলকে ৮/০ গোলে হারিয়ে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ েতৃতীয় হয়েছে বিকেএসপি।

ads

ফাইনাল ম্যাচে ২-০ গেলের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় সেনাবাহিনী। দলের পক্ষে একটি করে গোল করেন প্রধমার্ধের ২০ মিনিটে শাহরিয়ার ইমন ও দ্বিতীয়ার্ধের ৯০+১ মিনিটে গোল করেন সঞ্চার নকরেক।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানারআপ ও তৃতীয় স্থান অর্জনকারী দলের খেলোয়ারড়দের মাঝে ব্যাক্তিগত পুরস্কার তুলে দেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার।

ads

সভপত্বি করেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত৷

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, লে. কর্নেল জি এম সোহাগ, ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার, বাফুফের কর্মকর্তা মোজাম্মেল হোসেন মিঠু ও ম্যাচ কমিশনার আজাদ রহমান, অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য দেলোয়ার হোসেন জাকির।

গত ২৭ মার্চ শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন হয়। ৮টি জেলা দল, বি.কে.এস.পি ও বাংলাদেশ সেনাবাহিনী বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ অংশ নেয়।

ad

পাঠকের মতামত