19070

বরুড়ার হাটপুকুরীয়ায় এক নারী খুন

বরুড়া প্রতিনিধি: বরুড়ার পয়ালগাছা ইউনিয়নের হাটপুকুরীয়ায় জমিলা খাতুন(৫০) নামের এক নারীকে খুন করেছে শাহজাহান নামের এক পাষন্ড। ঘটনার প্রত্যক্ষদর্শী নিহতের নাতনি নেহার জানান (১৫ মার্চ) সোমবার সকাল আনুমানিক আটটার দিকে হাটপুকুরীয়ার মোঃ তোরাব আলীর স্ত্রী জমিলা খাতুন নিজ বাড়িতে কাজ করা অবস্থায় তার ভাসুর পূত্র মোঃ শাহজাহান ও তার সহোদর মোজাম্মেল হোসেন ঝগড়ায় লিপ্ত হয়৷ ঝগড়ার এক পর্যায়ে হঠাৎ শাহজাহান জমিলা খাতুনের নাতনি নেহার কে পুতা (পাথরের টুকরো) হাতে নিয়ে ধাওয়া করে।

এ সময় প্রাণ বাঁচাতে নেহার টয়লেটে গিয়ে দরজা বন্ধ করে দেয় আর জমিলা খাতুন শাহজাহানকে এই কাজে বাধা দিলে ধাক্কা মেরে ফেলে দিয়ে তার হাতে থাকা পুতা (পাথরের টুকরো) দিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্ন অঙ্গে এলোপাতাড়ি আঘাত করতে থাকে ও মারাত্মক আহত করে।

ads

নাতনি নেহার ও জমিলার চিৎকার শুনে এলাকার মানুষ এগিয়ে এসে তাদের উদ্ধার করে, প্রথমে স্থানীয় পয়ালগাছার একটি বেসরকারি ক্লিনিকে নেয় অবস্থার অবনতি হলে পাশ্ববর্তী শাহরাস্তি কালী বাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর শুনে বরুড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে খুনি শাহজাহান কে গ্রেফতার করে।

ads
ad

পাঠকের মতামত