18227

দেবিদ্বারে সুষ্ঠ নির্বাচনের দাবীতে বিএনপির প্রার্থী তারেক মুন্সীর সংবাদ সম্মেলন

দেবিদ্বার প্রতিনিধি: সুষ্ঠ নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এএফএম তারেক মুন্সী। বৃহস্পতিবার বিকেলে বিএনপির সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর দেবিদ্বারস্থ বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মােঃ গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাহাজ উদ্দিন সাজু, মঞ্জুরুল হক সরকার, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম নিজামী, উপজেলা ছাত্রদলের সভাপতি নুরুজ্জামান প্রমুখ।

ads

সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী এএফএম তারেক মুন্সী বলেন, উপজেলার বিভিন্ন স্থানে আমার পােষ্টার ছিড়ে ফেলছে, সম্প্রতি আমার নির্বাচনী প্রচার প্রচারনা কালে আওয়ামী সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৮টি গাড়ি ভাংচুর করে এবং আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি ধমকি প্রদর্শন করছে। নির্বাচনী এলাকায় বহিরাগত সন্ত্রাসী দিয়ে মহড়া প্রদর্শন ও আমার নেতাকর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। তাই আগামী ২৮ ফেব্রুয়ারী যাতে ভাটাররা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন এবং নেতাকর্মীদের উপর হামলা মামলার যাতে পূনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে তিনি প্রশাসনের কাছে জোর দাবী জানান।

তিনি আরা অভিযােগ করে বলেন, বুধবার রাতে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও এমপি সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। কিন্তু আওয়ামী লীগের প্রার্থী সে ঘটনাকে বিএনপি-জামায়াতের গাড়ে চাপিয়ে দিয়ে আমার নেতাকর্মীদের নামে নতুন মামলা করার চেষ্টা করছে।

ads

অপরদিকে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ বিএনপির অভিযােগকে মিথ্যা ও বিত্তিহীন বলে জানান, বিএনপি-জামায়াত নাশকতায় বিশ্বাস করে বলেই বুধবার রাতে আমাদের একটি দলীয় সভায় হামলা চালিয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহম্মদ হােসেনকে হত্যার চেষ্টা করে। এছাড়া বিএনপির প্রার্থী নিজেরা নিজেরদের উপর বিভিন্ন সময়ে হামলা ও গাড়ী ভাংচুর করে ভোটারদের সিমপ্রীতি নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মােঃ গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাহাজ উদ্দিন সাজু, মঞ্জুরুল হক সরকারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত