17938

করোনার টিকা নিলেন এমপি সুবিদ আলী ভূইয়া

দাউদকান্দি প্রতিনিধি: করােনাভাইরাসের টিকা নিলেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বৃহস্পতিবার (১৮ফেব্রুয়ারি) সকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে তিনি করােনার টিকা গ্রহণ করেন।

টিকা গ্রহণের পর মেজর জেনারেল(অব.)সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার এ দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করনে কাজ করছে। সরকার জনগণের সেবায় করােনা ভাইরাস প্রতিরােধে বিনামূল্যে টিকাদান কর্মসূচী গ্রহণ করেছে। তিনি আরাে বলেন, সেনাবাহিনীতে কর্মরত অবস্থায় আমি তাে অনেক ধরনের ভ্যাকসিন নিয়েছি আমার কাছে মনে হয়েছে, এই টিকা অত্যন্ত নিরাপদ এবং আমি কোনাে ব্যথা ও পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করিনি। সবাই স্বত:স্ফূর্তভাবে করােনাভাইরাসের টিকা গ্রহণ করে এই মহামারি প্রতিরােধে এগিয়ে আসুন।

ads

এ সময় উপস্থিত ছিলেন,দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহিনূর আলম সুমন, আবাসিক মেডিক্যাল অফিসার জামাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান আবুল হাসেম সরকার, ইউপি চেয়ারম্যান নূর-এ-আলম ভূঁইয়া ভুলু, উপজেল মহিলা লীগের সভাপতি জেবুন নেছা জেবু প্রমুখ।

ads
ad

পাঠকের মতামত