16805

পাচোড়ায় এলইডি টিভি কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল

বুড়িচং প্রতিনিধি: বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর পাঁচোড়া বস্কালি বাড়ি কর্তৃক আয়োজিত ৩২ ইঞ্চি এলইডি টিভি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ গতকাল অনুষ্ঠিত হয়েছে। খেলায় চ্যাম্পিয়ন হয় রাজাপুর টিম এবং রানার্সআপ হয় চড়ানল টিম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ শাহজাহান চেয়ারম্যান।

ads

উক্ত খেলায় সভাপতিত্ব করেন পাঁচোড়া গ্রামের মেম্বার মোঃ নৌসের আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তফা, পাঁচোড়া মাধ্যমিক বিদ্যানিকেতনের সাবেক সভাপতি এবং বিশিষ্ট শিল্পপতি মোঃ শেখ সাদী, পাঁচোড়া মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান সভাপতি মোঃ আবুল কালাম আজাদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং রাজাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ পারভেজ খাঁন, উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা কমান্ডার আলহাজ গাজী মোঃ মোসলেহ উদ্দিনসহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ads

হাজারো দর্শকের উপস্থিতিতে অত্যান্ত সুন্দর ও মনমুগ্ধকরভাবে খেলাটি অনুষ্ঠিত হয়। মাদকের নেশা পরিহার করে তরুণ সমাজকে খেলায় আত্মনিয়োগের পাশাপাশি খেলাটি সফলভাবে সম্পন্ন করায় টুর্নামেন্ট কমিটি ও খেলার সাথে সংশ্লিষ্ট সকল ব্যক্তিবর্গ কে অভিনন্দন জানিয়েছেন অতিথিবৃন্দ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অব: সার্জেন্ট শাহজাহান সাবাস।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট কমিটির মধ্যে ছিলেন মো. কালাম, রকীবুল হাসান উজ্জ্বল, মো. নাজমুল, মো. বাবু, মেহেদী হাসান শাকিব, সাজ্জ্দাা হোসেন রানা, জিহাদ হাসান হ্নদয় ও আবু জাফর।

ad

পাঠকের মতামত