12182

কুমিল্লায় আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে সভাপতি আঃ বারী, সাঃ সম্পাদক আজাদ

নিজস্ব প্রতিবেদক: বিপুল উৎসাহউদ্দীপনায় শান্তিপূর্ণ পরিবেশে বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির ২০২০-২০২১ সনের সাধারণ নির্বাচন । গত ২৭ আগস্ট ২০২০ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে ৫৭০ জন ভোটার এরমধ্যে ৫১০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের সুনিশ্চিত মতামত প্রকাশ করেন। ওই নির্বাচনে মোঃ আঃ বারী সরদার (বারেক) তৃতীয়বার সভাপতি এবং আবুল কালাম আজাদ প্রথমবার সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করেন- কুমিল্লা জেলা আইনজীবী সমিতির এনরোলমেন্ট সেক্রেটারি এডভোকেট মোঃ এনামুল হক সরকার।

ads

নির্বাচনে সভাপতি পদে মোঃ আঃ বারী সরদার (বারেক) পেয়েছেন- ২৭১ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মিজানুর রহমান (মজিব) পেয়েছেন- ২২৩ ভোট, সহ-সভাপতি পদে মোঃ তাজুল ইসলাম পেয়েছেন- ২৩৮ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আখতারুজ্জামান পেয়েছেন- ২১৮ ভোট, সাধারণ সম্পাদক পদে মোঃ আবুল কালাম আজাদ পেয়েছেন- ৩১৯ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ্ মোঃ রায়হান পেয়েছেন- ১০০ ভোট ও মোঃ মাহবুবুর রহমান পেয়েছেন- ৬৭ ভোট এবং বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে সহ-সাধারণ সম্পাদক (সিভিলকোর্ট) পদে কবির হোসেন, সহ-সাধারণ সম্পাদক (ফৌজদারীকোর্ট) পদে মোঃ বিল্লাল হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম, দপ্তর সম্পাদক মোঃ নুরুজ্জামান সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ মালেক, প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আঃ মতিন এবং নির্বাহী সদস্য মোঃ জসিম উদ্দিন, মোঃ শাহজাহান মিয়া, মোঃ আবু তাহের ফরাজী, মোঃ মোবারক হোসেন ও মোঃ রাজু আহাম্মদ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সহ-এনরোলমেন্ট সেক্রেটারি এডভোকেট মোঃ ইয়াছিন তালুকদার, প্রধান নির্বাচন কমিশনার মোঃ আবুল খায়ের খোকন, সহকারী নির্বাচন কমিশনার গাজী মোঃ বোরহান উদ্দিন ও মোঃ ছানাউল্ল্যাহ, বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ এমদাদ হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তাহের কালন ও নির্বাহী সদস্য মোঃ সফিকুল ইসলাম চৌধুরীসহ জেলা আইনজীবী সহকারী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

ads
ad

পাঠকের মতামত