12060

ভিডিও কনফারেন্সে কুইজ বিজয়ীদের পুরস্কৃত করলেন প্রধানমন্ত্রী, কুমিল্লার ২ জন

নিজস্ব প্রতিবেদক: ৭ জুন ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতার ১০০ জন বিজয়ীর মধ্যে ২ জন বিজয়ী কুমিল্লার। বুধবার (২৬ আগস্ট) সকাল ১০টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে সারাদেশের বিজয়ীদের উদ্দেশ্যে ভাষণ দেন। কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লার বিজয়ীরা যুক্ত হন।

ভার্চুয়াল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কুমিল্লা জেলাপ্রশাসকের সম্মেলন কক্ষ হতে সংযুক্ত হয়ে কুমিল্লা জেলার বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ তুলে দেন কুমিল্লা জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীর পিএএ।

ads

কুমিল্লার পুরস্কারপ্রাপ্ত দুই শিক্ষার্থীর মধ্যে ১ জন বুড়িচং ও অন্যজন তিতাস উপজেলার৷

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে ৭ জুন ২০২০ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে এই অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

ads

প্রতিযোগিতায় ছয় মিনিটের মধ্যে সবচেয়ে বেশি প্রশ্নের সঠিক উত্তর দিতে পেরে তিন লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. ইমতিয়াজ পাশা। দুই লাখ টাকার দ্বিতীয় পুরস্কার জয়ী হয়েছেন পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক তালহা জোবায়েদ, এক লাখ টাকার তৃতীয় পুরস্কার জয়ী মাগুরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী এস এম ফাহাদ আব্দুল্লাহ রাকিব, পঞ্চাশ হাজার টাকার চতুর্থ পুরস্কার জয়ী নওগাঁর প্রকৌশলী মো. রায়হান হোসেন এবং পঁচিশ হাজার টাকার পঞ্চম পুরস্কার জয়ী খুলনার রেলওয়ে বালিকা বিদ্যালয়ের শিক্ষক খুকু রাণী ঘোষ।

এছাড়াও পরবর্তী ৯৫ জন প্রতিযোগীর প্রত্যেকে দশ হাজার টাকার বিশেষ পুরস্কার প্রদান করা হয়েছে। সবাইকে প্রধানমন্ত্রী স্বাক্ষরিত সনদ প্রদান করা হয়।

ad

পাঠকের মতামত