8797

সরকারি ত্রাণ তহবিলে ৪০ হাজার টাকা দিলেন পারভেজ সরকার

তিতাস প্রতিনিধি: মঙ্গলবার (৫ মে) উপজেলা পরিষদ থেকে প্রাপ্ত মাসিক সম্মানী ভাতার ৪০,০০০ (চল্লিশ হাজার) টাকা তিতাস “উপজেলা ত্রাণ তহবিল” এ তিতাস উপজেলা নিবার্হী কর্মকর্তা মোছাম্মাৎ রাশেদা আক্তার এর হাতে তুলে দেন কুমিল্লা জেলার তিতাস উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান, দানবীর মরহুম বেলায়েত হোসেন সরকার সাহেব এর সুযোগ্য সন্তান জনাব পারভেজ হোসেন সরকার।

মোঃ পারভেজ হোসেন সরকার এর পিতা মরহুম বেলায়েত হোসেন সরকারও ছিলেন একজন বিশিষ্ট শিক্ষানুরাগী ও দানবীর,প্রতিষ্টা করেছেন স্কুল,মসজিদ ও অন্যান্য জনকল্যানমুলক প্রতিষ্ঠান,বিভিন্ন সাহায্য সহযোগিতার মাধ্যমে সবসময় পাশে থাকতেন এলাকার অসহায় মানুষের পাশে।দানবীর পিতার পথ অনুসরন করেই চলছেন তিতাস উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার।

ads

বিশ্বস্ত সুত্রে জানা যায় এর আগেও তিনি তার সম্মানী ভাতার টাকা বিভিন্ন মসজিদ এবং বিভিন্ন আলেম ওলামাদের মাঝে বিতরন করে দিয়েছেন।

করোনা প্রতিরোধে সচেতনতা ও করোনায় ক্ষতিগ্রস্হ জনগনের পাশে থেকে লড়াই করে, ব্যক্তিগত ও সরকারি ত্রানের সু্ষম বন্টন কার্যক্রম পরিচালনা করে ইতিমধ্যেই সারা দেশের মধ্যে অনন্য দৃষ্টান্ত স্হাপন করেছেন পারভেজ সরকারের নেত্রিত্বে তিতাস উপজেলা৷ সারা দেশের মধ্যে করোনা প্রতিরোধে তিতাস উপজেলাকে রোল মডেল উপজেলা মনে করে অভিজ্ঞ মহল।

ads

মোঃ পারভেজ হোসেন সরকার বলেন, ইনশাআল্লাহ আমি আছি তিতাসবাসীর পাশে, আপনারা ঘড়ে থাকুন। দেশের একটা লোকও না খেয়ে থাকবেনা, মাননীয় প্রধানমন্ত্রীর এই কথাকে তিতাস উপজেলা প্রশাসন, তিতাসের সকল জনপ্রতিনিধি এবং আওয়ামিলীগ নেত্রিবৃন্দকে নিয়ে ইনশাআল্লাহ বাস্তবায়ন করব।

এসময় উপস্হিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামিলীগ এর সংগ্রামী সভাপতি, বীর মুক্তিযুদ্ধা মোঃ শওকত আলী এবং বলরামপুর ইউপি চেয়ারম্যান, কুমিল্লা উঃ জেলা স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ম-আহবায়ক, তিতাস উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর আহবায়ক মোঃ নূর নবী।

ad

পাঠকের মতামত