7482

কুমিল্লার তিতাসে বাবুল আক্তার ও নুরুজ্জামান’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে লকডাউনের আওতাভূক্ত কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া শ্রমজীবী অসহায় মানুষের মাঝে উপজেলার রাজাপুর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি মোঃ বাবুল আক্তার ও তার ছোট ভাই নুরুজ্জামান(জামান) এর ব্যক্তিগত উদ্যোগে চাল, ডাল, আটা, তেল, পিয়াজ, লবনসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার বিকালে উপজেলার কড়িকান্দি ইউনিয়নের রাজাপুর গ্রামে বিভিন্ন গ্রামের অসহায় কর্মহীনদের মাঝে এইসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। করোনাভাইরাসের কারনে সরকারি নির্দেশে ঘরবন্দি হয়ে পরেছে অনেক মানুষ। তাদের মধ্যে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ দৈনন্দিন আয় থেকে বঞ্চিত হয়ে পরিবার পরিজন নিয়ে অত্যান্ত মানবেতর জীপন যাপন করছে তারই পরিপ্রেক্ষিতে উপজেলার সদর কড়িকান্দি ইউনিয়ন এর রাজাপুর গ্রামের সন্তান শিল্পপতি মোঃ বাবুল আক্তার ও ছোট ভাই নুরুজ্জাজামান (জামান) সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।
এসময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মহসিন ভূইয়া, খলিল মেম্বার,মহসিন মেম্বার,রাসেল মেম্বার, সাবেক মেম্বার আবুল কাশেম,মনির হোসেন মুন্সি, রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ শাহজাহান ,তিতাস উপজেলা তাঁতী লীগের যুগ্ম-আহবায়ক মোঃ সায়েম সরকার, মোঃ লতিফ ও রেজাউল হক মোল্লা প্রমূখ।

ad

পাঠকের মতামত