6345

চৌদ্দগ্রামে মুজিব শতবর্ষের অনুষ্ঠান দেশবাসীর কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে: এমপি মুজিবুল হক মুজিব

চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা সাবেক রেলপথমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপি।
বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব মো: মোখলেছুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস ছোবহান ভূঁইয়া হাসান, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব এবিএমএ বাহার, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামছুল আলম মজুমদার, কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ আলম, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ফারুক আহমেদ মিয়াজী, চৌদ্দগ্রাম উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, আহ্বায়ক শাহজালাল মজুমদার, কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল হক শাহীন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বক্তব্যে মুজিবুল হক মুজিব বলেন, আমি সবসময় এলাকার মানুষের সাথে আছি। আপনাদের যখন যা লাগবে আমার কাছে বলবেন আমি যথাসাধ্য চেষ্টা করব৷ অন্যান্য দলের নেতারা কখনো এলাকায় আসেন না। এলাকার মানুষের কথা ভাবেন না। আমি এলাকার রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, স্কুল-কলেজ মসজিদ-মাদ্রাসা সহ সর্বক্ষেত্রে উন্নয়ন করেছি এবং এলাকার যেকোনো সমস্যা সমাধানের চেষ্টা  করেছি। যে কাজগুলো বাকী আছে সেগুলোরও কাজ ধরেছি। এখন শুধু সময়ের অপেক্ষা। আজকে এখানকার বক্তারা বক্ততারা  স্কুলের যে কয়েকটি সমস্যার কথা বলেছেন, আমি সেটা খুব দ্রুত সমাধান করার চেষ্টা করব ইনশাআল্লাহ।
মুজিব শতবর্ষ উদযাপন সম্পর্কে তিনি আরও বলেন, চৌদ্দগ্রামে এমন ভাবে মুজিব শতবর্ষ পালন করব, যা দেশবাসীর কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে। চৌদ্দগ্রাম পইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হবে। কুমিল্লার সকল এম.পি ও মন্ত্রীদের দাওয়াত করব। তারিখ নির্ধারণ হলে আপনাদের জানিয়ে দেয়া হবে। আপনারা সবাই অংশগ্রহণ করবেন।

ads
ad

পাঠকের মতামত