39780

দুবাইয়ে রাতারাতি ৪৩ কোটির মালিক ভারতীয় চালক

আন্তর্জাতিক ডেস্ক: দুবাইয়ে লটারি জিতে ভাগ্য ফিরেছে এক ভারতীয় গাড়িচালকের। রাতারাতি কোটিপতি হওয়া অজয় অগুলা চার বছর আগে রোজগারের জন্য বিদেশ পাড়ি দিয়েছিলেন। সম্প্রতি লটারি জিতে তিনি এক কোটি ৫০ লাখ দিরহাম পেয়েছেন। বাংলাদেশি টাকায় যা প্রায় সোয়া ৪৩ কোটি টাকা।

এক লটারি টিকিট থেকে যে একসঙ্গে এত টাকা পাবেন, তা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি ওই যুবক। তার ভাষায়, ‘বিশ্বাসই হচ্ছে না যে জ্যাকপট জিতেছি।’

ads

ভারতের দক্ষিণাঞ্চলের এক গ্রামের বাসিন্দা অজয়। তবে ভারতের ঠিক কোন রাজ্যের বাসিন্দা তিনি, তা জানা যায়নি। বর্তমানে দুবাইয়ে একটি জুয়েলারি সংস্থার গাড়িচালক হিসেবে কাজ করেন তিনি। তার মাসিক আয় তিন হাজার ২০০ দিরহাম। বাংলাদেশি টাকায় যা প্রায় ৯২ হাজার টাকা।

হঠাৎ করে পাওয়া এত টাকা দিয়ে কী করবেন তার জন্য মনস্থির করেছেন অজয়। তিনি জানিয়েছেন, দাতব্য কেন্দ্র তৈরি করবেন। যা তার গ্রামের বাসিন্দাদের আপদে-বিপদে কাজে আসবে।

ads

অজয় যে রাতারাতি কোটিপতি হয়েছেন, তা প্রথমে বিশ্বাসই করতে পারেননি তার পরিবারের সদস্যরা। তবে তার লটারি জেতার খবর প্রকাশ্যে এসেছে। এই খবর পাওয়ার পরই তার পরিবারের সদস্যরা বিশ্বাস করবেন বলে আশা অজয়ের।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

ad

পাঠকের মতামত